Inqilab Logo

রোববার, ২৬ জুন ২০২২, ১২ আষাঢ় ১৪২৯, ২৫ যিলক্বদ ১৪৪৩ হিজরী
শিরোনাম

খুলনায় স্বাস্থ্যবিধি না মানায় জরিমানা

খুলনা ব্যুরো : | প্রকাশের সময় : ১২ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০৭ এএম

করোনাভাইরাসের বিস্তার রোধে স্বাস্থ্যবিধি প্রতিপালন নিশ্চিতকরণে গত ২৪ ঘণ্টায় খুলনা মহানগরীর বিভিন্ন স্থানে মোবাইল কোর্ট পরিচালিত হয়েছে। মোবাইল কোর্ট পরিচালনা করেন জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. আসাদুজ্জামান, দেবাশীষ বসাক এবং নূরী তাসমিন ঊর্মি। মোবাইল কোর্ট পরিচালনাকালে মাস্ক না পড়া, টিকা সনদ ছাড়া রেস্তোরাঁয় খাবার গ্রহণসহ স্বাস্থ্যবিধি প্রতিপালনে ব্যত্যয় করায় মোট ৩৬টি মামলায় ৩৯ জনকে মোট ১৯ হাজার টাকা জরিমানা করা হয়।
অপরদিকে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট নূরী তাসমিন ঊর্মি ১টি মামলায় ১ জনকে অনুমোদন ব্যতীত পানি বোতলজাত করার অপরাধে ১০ হাজার টাকা জরিমানা করেন। অপর একটি মামলায় এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট দেবাশীষ বসাক সরকারি আদেশ অমান্য করে স্বাস্থ্যবিধির ব্যত্যয় ঘটিয়ে কোচিং সেন্টার পরিচালনা করার অপরাধে ৩ হাজার টাকা জরিমানা করেন। করোনাভাইরাসের সংক্রমণ রোধে মোবাইল কোর্টের অভিযান অব্যাহত থাকবে বলে জানিয়েছে জেলা প্রশাসন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুলনায় স্বাস্থ্যবিধি
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ