Inqilab Logo

মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১৪ আষাঢ় ১৪২৯, ২৭ যিলক্বদ ১৪৪৩ হিজরী
শিরোনাম

কুমিল্লায় ভারতীয় শাড়িসহ আটক ৩

তিতাস (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১২ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০৭ এএম

কুমিল্লার হোমনায় ভারতীয় শাড়িসহ ৩ জন চোরাকারবারীকে গ্রেফতার করেছে হোমনা থানা পুলিশ। গত বৃহস্পতিবার দিবাগত রাত ৪টার দিকে গোপন সংবাদের ভিত্তিত্বে হোমনা থানার পুলিশ উপজেলার ঘারমোড়া-নিলখী-বাবরকান্দি রোড এলাকায় অভিযান চালিয়ে অবৈধ ভারতীয় শাড়ি, থ্রী-পিছ ও ১টি পিকআপ ভ্যান জব্দ করে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ১০২৪ পিছ ভারতীয় শাড়ি, যার আনুমানিক বাজার মূল্য ১২ লাখ ৮০ হাজার টাকা। গ্রেফতারকৃতরা হলো, কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার টাকাই গ্রামের ফরিদ মিয়ার ছেলে মো. রুবেল, মুরাদনগর উপজেলার মঞ্জুর গ্রামের কালু মিয়ার ছেলে হাবিবুর রহমান বুড়িচং উপজেলার বুড়িচং সদর এলাকার আব্দুল মতিন মিয়ার ছেলে সুমন মিয়া।
হোমনা থানার এস আই আশিকুল ইসলাম জানান, গ্রেফতারকৃত আসামিরা আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য থ্রী-পিছ নিয়ে এসে হোমনা, মুরাদনগর, মেঘনা ও তিতাসসহ আশপাশের এলাকায় বিক্রয় ও সরবরাহ করে আসছিল। গোপন সংবাদ পেয়ে তাদেরকে আটক করতে পেরিছি।
হোমনা থানার অফিসার ইনচার্জ মো. আবুল কায়েস আকন্দ জানান, আটককৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুমিল্লায় ভারতীয় শাড়িসহ আটক ৩

১২ ফেব্রুয়ারি, ২০২২
আরও পড়ুন