Inqilab Logo

বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯, ১২ মুহাররম ১৪৪৪

পঞ্চগড়ে পিকআপের ধাক্কায় যুবকের মৃত্যু

তেঁতুলিয়া (পঞ্চগড়) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১২ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০৭ এএম

জীবিত ভাবে বাড়ি ফেরা হলো না ফিরোজ আলমের। জয়পুরহাট থেকে পঞ্চগড়ের তেঁতুলিয়ায় ঘুরতে এসে পিকআপ ভ্যানের ধাক্কায় প্রাণ হারিয়েছেন ফিরোজ নামে এক মোটরসাইকেল আরোহী। এসময় আহত হয়েছেন তার সঙ্গে থাকা সোহেল রানা।

গতকাল সকাল সাড়ে ১০টার দিকে পঞ্চগড় সদর উপজেলার পিটিআই নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত ফিরোজ জয়পুরহাটের ফেরদৌসের ছেলে ও আহত সোহেল একই এলাকার বাবলু হোসেনের ছেলে।
তেঁতুলিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম খান নিহতের বিষয়টি নিশ্চিত করে বলেন, জয়পুরহাট থেকে মোটরসাইকেলে যোগে তেঁতুলিয়ায় বেড়াতে এসেছিলেন ফিরোজ ও সোহেল। এদিকে পঞ্চগড় সদরের পিটিআই নামক এলাকায় এসে তেঁতুলিয়া থেকে পঞ্চগড়গামী একটি পিকআপ ভ্যানের সামনের চাকা ফেটে যায়। এতে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে তাদের মোটরসাইকেলকে ধাক্কা দিলে তারা দু’জনই গুরুতর আহত হন। এ অবস্থায় স্থানীয়রা তাদের উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিলে চিকিৎসক ফিরোজকে মৃত ঘোষণা করেন। তিনি আরও বলেন, ঘটনার পর পিকআপ ভ্যানটি ফেলে চালক পালিয়ে গেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পঞ্চগড়ে পিকআপের ধাক্কায় যুবকের মৃত্যু
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ