Inqilab Logo

বুধবার, ২৯ জুন ২০২২, ১৫ আষাঢ় ১৪২৯, ২৮ যিলক্বদ ১৪৪৩ হিজরী

শাহজালালে ইয়াবাসহ মালদ্বীপ প্রবাসী আটক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০৬ এএম

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এক হাজার ৭৯১ পিস ইয়াবাসহ আল আমিন নামে এক মালদ্বীপ প্রবাসীকে আটক করেছেন এভিয়েশন সিকিউরিটির (এভসেক) সদস্যরা। মোবাইল ফোনের চার্জারের ভেতরে এই ইয়াবা লুকিয়ে নেওয়ার সময় গতকাল দুপুরে আল আমিন নামে ওই যাত্রীকে আটক করা হয়।
বিমানবন্দর সূত্রে জানা গেছে, শুক্রবার দুপুর দেড়টার দিকে মালদ্বীপ এয়ারলাইনের একটি ফ্লাইটে মালদ্বীপ যাওয়ার জন্য বিমানবন্দরে আসেন আল আমিন। বহিরাগমন এলাকার ৪ নম্বর প্রি-বোর্ডিং গেটে এভসেক সুপারভাইজার শামীম হোসেনের নেতৃত্বে স্ক্যানার মো. এনামুল হক ওই যাত্রীর ব্যাগের ভেতরে থাকা একটি মোবাইল চার্জারের ভেতরে ইয়াবা ট্যাবলেট সদৃশ বস্তু শনাক্ত করেন। পরে আল আমিনকে এভসেক অফিসে এনে তল্লাশি করা হয়। চার্জারের ভেতরে ইয়াবাগুলো কৌশলে রাখা ছিল।
আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য আল আমিনকে ইয়াবাসহ মাদক্দ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের কাছে হস্তান্তর করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি জানিয়েছেন, তার পরিচিত এক ব্যক্তি এই চার্জারটি মালদ্বীপে পৌঁছে দেওয়ার জন্য তাকে দিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শাহজালালে ইয়াবাসহ মালদ্বীপ প্রবাসী আটক
আরও পড়ুন