Inqilab Logo

সোমবার, ০৪ জুলাই ২০২২, ২০ আষাঢ় ১৪২৯, ০৪ যিলহজ ১৪৪৩ হিজরী

সড়ক দূর্ঘটনায় যুবদল নেতা নিহত

চাঁপাইনবাবগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ ফেব্রুয়ারি, ২০২২, ৯:১৫ এএম

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার পার্বতীপুর ইউনিয়নের জিনাতপুরে সড়ক দূর্ঘটনায় শাহজাহান আলী বুলবুল (৩২) নামের একজন নিহত হয়েছে। শুক্রবার (১১ ফেব্রুয়ারি) রাতে সড়ক দূর্ঘটনাটি ঘটে।

নিহত শাহজাহান আলী বুলবুল শিবগঞ্জ উপজেলার কানসাট ইউনিয়নের মোহাম্মদ আলীর ছেলে। এ ঘটনায় মোটরসাইকেল আরোহী একই ইউনিয়নের আব্দুর রশিদের ছেলে আরিফ আহত হয়েছেন। তারা দুজন মোটরসাইকেল যোগে তিনি নঁওগার পরশা থেকে শিবগঞ্জ ফিরছিলেন।

গোমস্তাপুর থানার উপ-পরিদর্শক অমিত শাহ জানান, নঁওগার পরশা থেকে মোটরসাইকেল যোগে রহনপুরের দিকে আসছিলেন বুলবুল ও আরিফ। রাতে আড্ডা সরাইগাছি সড়কের জিনাতপুর এলাকায় দূর্ঘটনায় মাথায় আঘাত পেয়ে মোটরসাইকেল চালক বুলবুল ঘটনাস্থলেই মারা যায়। অপর আরহী আরিফকে ফায়ার সার্ভিস কর্মীরা উদ্ধার করে গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স এ ভর্তি করেছে। সেখানে তার চিকিৎসা চলছে, সে শঙ্কা মুক্ত।

দূর্ঘটনা কিভাবে ঘটল, এ বিষয়ে অমিত শাহ বলেন, ট্রাক বা অন্য কোন বড় যানবহনের সাথে মোটরসাইকেলের সংঘর্ষ হয়েছে, তবে ঘাতক যানবহনটি সনাক্ত করা যায়নি। খবর পেয়ে ফায়াস সার্ভিস কর্মীরা একজনকে নিহত অবস্থায় ও একজনকে আহত অবস্থায় উদ্ধার করে।

নিহত শাহজাহান আলী বুলবুল শিবগঞ্জ উপজলার কানসাট ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের যুবদলের সাধারণ সম্পাদক ছিলেন। তার সাংগঠনিক পদটি নিশ্চিত করেছেন জেলা যুবদলের সভাপতি তারিফ ইসলাম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দূর্ঘটনা

১২ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ