Inqilab Logo

মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ২১ আষাঢ় ১৪২৯, ০৫ যিলহজ ১৪৪৩ হিজরী

নরসিংদীতে সোনালী ব্যাংকের মতবিনিময় সভা

স্টাফ রিপোর্টার, নরসিংদী থেকে : | প্রকাশের সময় : ১৩ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০৩ এএম

সোনালী ব্যাংক লিমিটেডের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মো. মুরশেদুল কবীর বলেছেন, আপনারা দুর্নীতির ঊর্ধ্বে থেকে গ্রাহকদেরকে উত্তম সেবা দিবেন। কোন গ্রাহক যেন হয়রানির শিকার না হয়। তবে ঋণ বিতরণ ও আদায়ে আপনারা আরো দায়িত্বশীল হবেন। কোনো কোনো ক্ষেত্রে ঋণ আদায়ে কাউকে ছাড় দিবেন না। হাসিমুখে কৌশল অবলম্বন করে ঋণ আদায় করবেন।
সোনালী ব্যাংক লিমিটেড নরসিংদী প্রিন্সিপাল অফিস আয়োজিত ব্যবসায়ীক মতবিনিময় সভায় গতকাল শনিবার নরসিংদী জেলার সকল ম্যানেজারদের উদ্দেশে তিনি এসব কথা বলেন। সোনালী ব্যাংক লিমিটেড প্রিন্সিপাল অফিস নরসিংদীর ডেপুটি জেনারেল ম্যানেজার মো. শাহজাহানের সভাপতিত্বে অনুষ্ঠিত এ ব্যবসায়ীক মতবিনিময় সভায় বক্তব্য রাখেন অনুষ্ঠানের বিশেষ অতিথি সোনালী ব্যাংক লিমিটেডের জেনারেল ম্যানেজারস অফিস ঢাকা-১ এর জেনারেল ম্যানেজার আবদুল কুদ্দুস, ডেপুটি জেনারেল ম্যানেজার স্বপন কুমার দাস, জেলার অন্যান্য কর্মকর্তাদের মধ্যে বক্তব্য রাখেন নরসিংদী প্রন্সিপাল অফিসের অ্যাসিস্টেন্ট জেনারেল ম্যানেজার বিশ্বজিৎ আচার্য্য, সোনালী ব্যাংক মাধবদী শাখার ম্যানেজার (এসপিও) মোহাম্মদ নুরে আলম, নরসিংদী শাখার এজিএম মো. আজিজুর রহমান। সভায় নরসিংদী জেলার সোনালী ব্যাংক শাখার সকল ম্যানেজারগণ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সোনালী ব্যাংক লিমিটেড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ