Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাতকানিয়ায় পাহাড়ে দুই শিক্ষার্থীকে রাতভর ধর্ষণ ২ কিশোর গ্রেফতার

সাতকানিয়া (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৩ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০২ এএম

দক্ষিণ চট্টগ্রাম সাতকানিয়ায় রাস্তা থেকে জোর করে ধরে নিয়ে পাহাড়ে রাতভর ধর্ষণের ঘটনা ঘটেছে। উপজেলার এঁওচিয়া ইউনিয়নের লামিম্মার পাহাড়ে ৭ ফেব্রুয়ারী এ ঘটনা ঘটলেও চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা শেষে শুক্রবার রাতে ভুক্তভোগী এক শিক্ষার্থীর বাবা থানায় মামলা করলে তাৎক্ষণিক অভিযান চালিয়ে পুলিশ অভিযুক্ত দুই কিশোরকে গ্রেফতার করে। গতকাল শনিবার দুপুরে তাদের আদালতে পাঠানো হলে বিষয়টি প্রকাশ পায়। গ্রেফতারকৃরা হলো, এওচিয়া টুডির বাড়ি এলাকার মো. ইউনুছের ছেলে মেজবাহ উদ্দিন ও কাঞ্চনা বকশিরখীল ৭ নম্বর ওয়ার্ড এলাকার মো. আলমগীর।

সাতকানিয়া থানার অফিসার ইনচার্জ আবদুল জলিল বিষয়টি নিশ্চিত করেছেন। মামলার এজাহার সূত্রে জানা গেছে, সোমবার উপজেলার এওচিয়া ইউনিয়নের টুডির বাড়ি এলাকার পাশে স্থানীয় দোকানে পান আনতে বের হয় দুই শিক্ষার্থী। তারা সম্পর্কে খালা-ভাগ্নি। সেখান থেকে অভিযুক্ত দুই কিশোর তাদের ধরে নিয়ে সিএনজিতে তুলে ইছামতি আলীনগরের নির্জন পাহাড়ে নিয়ে রাতভর ধর্ষণ করে পালিয়ে যায়। পরদিন সকালে তারা বাড়িতে ফিরে এসে ঘটনার বর্ণনা দেয়।

ধর্ষণের শিকার কিশোরীর বাবা মেয়ে ও শালিকাকে উদ্ধার করে সাতকানিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে তাদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। পরে তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসা শেষে শুক্রবার রাতে থানায় মামলা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ