Inqilab Logo

রোববার, ২৬ জুন ২০২২, ১২ আষাঢ় ১৪২৯, ২৫ যিলক্বদ ১৪৪৩ হিজরী
শিরোনাম

সাফল্যের ধারা অব্যাহত রেখেছে দারুননাজাত মাদরাসা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ ফেব্রুয়ারি, ২০২২, ৫:১৬ পিএম

দলীয় রাজনীতিমুক্ত ইলমি আমলি পরিবেশে, সুন্নতে নববীর পূর্ণ অনুসরণে আউলিয়ায়ে কেরামের আদর্শে পরিচালিত আট সহস্রাধিক শিক্ষার্থীর পদচারণায় মুখরিত ঐতিহ্যবাহী দারুননাজাত সিদ্দীকিয়া কামিল মাদরাসা আলিম পরীক্ষায় বিগত বছরের ন্যায় সাফল্যের ধারা অব্যাহত রেখেছে।

সর্বমোট ৭৭৯ জন পরীক্ষার্থীর মধ্যে অ+ পেয়েছে ৩১৮ জন এবং অ পেয়েছে ৪৩২ জন। পাশের হার ১০০%। বাংলাদেশ মাদরাসা শিক্ষাবোর্ড এবং ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের অধীনস্ত প্রতি পাবলিক পরীক্ষাতেই এ মাদরাসা সাফল্যের শীর্ষে তার অবস্থান সুসংহত করে আসছে। উল্লেখ্য,একাধিকবার অত্র মাদরাসা জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান হিসেবে স্বীকৃতি লাভ করেছে। প্রতিষ্ঠানটির সুযোগ্য প্রিন্সিপাল আ.খ.ম.আবুবকর সিদ্দীক বলেন, “দ্বীনি পরিবেশ, শিক্ষকদের কর্তব্যনিষ্ঠা, শিক্ষার্থীদের গভীর অধ্যবসায়, গভর্নিং বডির দক্ষ পরিচালনা, এলাকাবাসী ও অভিভাবকবৃন্দের আন্তরিক সহযোগিতা সর্বোপরি আল্লাহর অশেষ রহমতে সাফল্যের মূল ভিত্তি”। মাদরাসার উত্তরোত্তর সাফল্যের জন্যে তিনি সকলের দোয়া কামনা করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাফল্য

১৪ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ