Inqilab Logo

সোমবার, ০৪ জুলাই ২০২২, ২০ আষাঢ় ১৪২৯, ০৪ যিলহজ ১৪৪৩ হিজরী

রাঙ্গুনিয়ায় সন্ত্রাসী হামলায় প্রবাসীর মৃত্যু

রাঙ্গুনিয়া (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০৬ এএম

চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার ১নং রাজানগর ইউনিয়নের বগাবিলি এলাকায় সন্ত্রাসী হামলায় আহত মোহাম্মদ ইউসুফ আলী (৩৮) নামের এক প্রবাসীর মৃত্যু হয়েছে। চট্টগ্রাম শহরের একটি বেসরকারি হাসপাতালে গত শনিবার ভোরে তার মৃত্যু হয়। নিহত ইউসুফ রাজানগর ইউনিয়নের ৩ ওয়ার্ড সদস্য মোহাম্মদ আবু তৈয়বের বড় ভাই। গত ২৮ নভেম্বর অনুষ্টিত ইউপি নির্বাচনে প্রতিন্ধন্ধী সদস্য প্রার্থী নিয়ে বিরোধ ও পারিবারিক কলহের জেরে গত ২ ফেব্রুয়ারি সন্ধ্যায় দুর্বৃত্তরা তার ওপর সন্ত্রাসী হামলা চালায়। গুরুতর অবস্থায় হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। ইউপি সদস্য আবু তৈয়ব জানান, নির্বাচনী সহিংসতার জের ধরে প্রতিপক্ষের সন্ত্রাসীরা তাকে এবং তার বড় ভাই ইউসুফ আলীর ওপর অতর্কিত আক্রমন করে। দুর্বৃত্তদের বেধরক মারধরে গুরুতর আহত অবস্থায় বড় ভাইকে হাসপাতালে ভর্তি করা হয়। ১১ দিন হাসপাতালে চিকিৎসার পর মৃত্যুবরণ করেন। নিহত ব্যক্তি রাজানগর ইউনিয়ন যুবলীগের সভাপতি আবু তৈয়বের বড় ভাই বলে জানা যায়।
রাঙ্গুনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহবুব মিল্কী জানান, সন্ত্রাসী হামলার ঘটনায় গত ৬ ফেব্রুয়ারি ইউসুফ আলীর স্ত্রী শাহিনুর আকতার বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। মোহাম্মদ মামুন (৩২) ও আবু বক্কর (২৮) নামে দুই আসামিকে ওইদিন গ্রেফতার করা হয়েছে। ভিকটিমের মৃত্যুতে মামলাটি হত্যা মামলায় রুপান্তরিত হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাঙ্গুনিয়ায় সন্ত্রাসী হামলায় প্রবাসীর মৃত্যু
আরও পড়ুন