Inqilab Logo

মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১৪ আষাঢ় ১৪২৯, ২৭ যিলক্বদ ১৪৪৩ হিজরী
শিরোনাম

এইচএসসিতে মাইলস্টোন কলেজের অসাধারণ সাফল্য

প্রেস বিজ্ঞপ্তি | প্রকাশের সময় : ১৪ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০৪ এএম

এইচএসসির ফলাফলে সাফল্যের ধারাবাহিকতা বজায় রেখেছে রাজধানীর উত্তরা মডেল টাউনে অবস্থিত মাইলস্টোন কলেজ। এ বছর মাইলস্টোন কলেজ থেকে বাংলা ও ইংরেজি মাধ্যমে ২ হাজার ৮৭৮ জন ছাত্র-ছাত্রী এইচএসসি পরীক্ষায় অংশগ্রহণ করে। পাসের হার ১০০%। শতভাগ পাসকৃতদের মধ্যে জিপিএ-৫ পেয়েছে ১ হাজার ৮২৯ জন। বিজ্ঞান বিভাগ থেকে ২ হাজার ৩৪৪ জন পরীক্ষায় অংশগ্রহণ করে, পাসের হার শতভাগ। বিজ্ঞান বিভাগ থেকে জিপিএ-৫ পেয়েছে ১ হাজার ৭২৭ জন। ব্যবসায় শিক্ষা বিভাগে ৩৩২ জন শিক্ষার্থী পরীক্ষা দেয়, পাসের হার শতভাগ। ব্যবসায় শিক্ষা বিভাগ থেকে জিপিএ-৫ পেয়েছে ৭১ জন। মানবিক বিভাগ থেকে ২০২ জন পরীক্ষায় অংশগ্রহণ করে, পাসের হার শতভাগ। মানবিক বিভাগে জিপিএ-৫ পেয়েছে ৩১ জন।
এইচএসসিতে নিয়মিতভাবে ভালো ফলাফলের ধারা অব্যাহত রাখার ব্যাপারে মাইলস্টোন কলেজের প্রিন্সিপাল লে. কর্নেল মোস্তফা কামালউদ্দিন ভূঁইয়া (অব.) বলেন, শিক্ষাবর্ষের প্রথম দিন থেকেই একটা লক্ষ্য নির্ধারণ করে আমরা নিরলসভাবে কাজ করি। কোমলমতি শিক্ষার্থীদের স্বপড়বগুলোকে বাস্তবে রূপায়ণের জন্য আমাদের অভিজ্ঞ একাডেমিক পর্ষদ লালন করে গুণগতমানের একটা সুন্দর পাঠপরিকল্পনা। বৈশ্বয়িক মহামারিরকালে অনলাইন শিক্ষার ক্ষেত্রেও আমরা সেই পাঠপরিকল্পনা অনুযায়ী শিক্ষার্থীদের শতভাগ গুণগতমানের শিক্ষা প্রদানের চেষ্টা করেছি। -প্রেস বিজ্ঞপ্তি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এইচএসসিতে মাইলস্টোন কলেজের অসাধারণ সাফল্য
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ