Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ২১ মে ২০১৯, ০৭ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৫ রমজান ১৪৪০ হিজরী।

চট্টগ্রাম প্রেসক্লাবে সাংবাদিক হেলাল হুমায়ুনের শোকসভা

প্রকাশের সময় : ৪ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : চট্টগ্রাম প্রেসক্লাবের স্থায়ী সদস্য দৈনিক নয়া দিগন্তের ব্যুরো প্রধান হেলাল হুমায়ুন স্মরণে শোকসভা ও দোয়া মাহফিল গতকাল (বৃহস্পতিবার) ক্লাবের ভিআইপি লাউঞ্জে অনুষ্ঠিত হয়। এতে তার এক সময়কার সহকর্মী, সুহৃদ, প্রেসক্লাব ও সাংবাদিক ইউনিয়নের বর্তমান এবং সাবেক নেতৃবৃন্দ মরহুমের বর্ণাঢ্য জীবনের ওপর আলোচনা ও স্মৃতিচারণ করেন।
সভাপতির বক্তব্যে চট্টগ্রাম প্রেসক্লাবের সভাপতি কলিম সরওয়ার বলেন, সাংবাদিকতায় তার অবদান কখনোই ভুলবার নয়। নিভৃতচারী হেলাল হুমায়ুন নিজেকে আড়াল করে রাখতেন। তার জ্ঞানের পরিধি, জ্ঞানের আলো তাকে উচ্চ মাপে পৌঁছে দিয়েছেন।
এতে চট্টগ্রাম প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মহসিন চৌধুরী, বিএফইউজের সহ-সভাপতি শহীদ উল আলম, সিইউজের সভাপতি রিয়াজ হায়দার চৌধুরী, প্রেসক্লাবের সাবেক সভাপতি আতাউল হাকিম ও আলী আব্বাস, ইনকিলাবের ব্যুরো প্রধান শফিউল আলম, ইসকান্দর আলী চৌধুরী, সাংবাদিক সালাহউদ্দীন রেজা, মইনুদ্দীন কাদেরী শওকত, আসিফ সিরাজ, এম নাসিরুল হক, চৌধুরী ফরিদ, হেলাল হুমায়ুনের শ্বশুর ওয়াকিল আহমদ চৌধুরী প্রমুখ বক্তব্য রাখেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ