Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রেমে সাড়া না দেয়ায় সাভারে নারী পোশাক শ্রমিককে কুপিয়ে হত্যা

প্রকাশের সময় : ৪ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার, সাভার থেকে : প্রেমের প্রস্তাবে সাড়া না দেয়ায় এবার ঢাকার সাভারে এক বখাটে যুবকের এলোপাথাড়ী কোপে প্রাণ গেলো এক নারী পোশাক শ্রমিকের।
নিহত কল্পনা বেগম (২৪) বগুড়া জেলার ধনুট থানার রাঙ্গামাটি গ্রামের বারেক পরামানিকের কন্যা। সে সাভারের হেমায়েতপুর নতুনপাড়া এলাকার রফিক মিয়ার বাড়িতে স্বামী আব্দুর রাজ্জাকের সাথে ভাড়া থেকে স্থানীয় ‘এ্যাপারেলন্স ফোর’ কারখানায় কোয়ালিটি ইন্সপেক্টর পদে কাজ করতো। গণপিটুনির স্বীকার সিরাজুল ইসলাম (৩৮) সাভারের হেমায়েতপুর এলাকার হেমায়েত মোল্লার পুত্র। পুলিশ প্রহরায় সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তার চিকিৎসা চলছে।
বুধবার দুপুরে নিজ কর্মস্থল অ্যাপারেলস ফোর কারখানা থেকে দুপুরের খাবার খেতে ভাড়া বাসায় যাওয়া পথে নতুনপাড়া মহল্লায় এঘটনা ঘটে।
গতকাল বৃহস্পতিবার সকালে সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালের নিবির পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিসাধীন অবস্থায় সে মারা যায়।
নিহত কল্পনা বেগম যে বাড়িতে ভাড়া থাকে সেই বাড়ির মালিক রফিক মিয়া জানান, দীর্ঘদিন ধরে সিরাজুল ইসলাম নামে এক বখাটে কল্পনাকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল। কল্পনা তার ওই প্রস্তাবে সাড়া না দেয়ায় সিরাজুল বিভিন্ন সময় তাকে প্রাণনাশের হুমকি দিতো।
বুধবার দুপুরে কল্পনাকে একা পেয়ে প্রকাশ্যে এলোপাথাড়ী কুপিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে বখাটে সিরাজুল। পরে মুমূর্ষু অবস্থায় কল্পনাকে সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
সাভার মডেল থানার সহকারী পুলিশ সুপার (এএসপি) মাহাবুবুর রহমান বলেন, বখাটে সিরাজুলকে গণপিটুনি দিয়েছে এলাকাবাসী। তাকে গ্রেপ্তার দেখানো হয়েছে। নিহত কল্পনার ময়নাতদন্তের জন্য লাশটি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ওটি ইনচার্জ নাছির উদ্দিন বলেন, বুধবার দুপুর সোয়া দুইটার দিকে কল্পনাকে হাসপাতালে আনা হয়। তার শরীরের কোন স্থান বাদ ছিল না কুপানোর।
বৃহস্পতিবার সকাল ৮টার দিকে নিবির পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।
এ ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান এএসপি মাহাবুবুর রহমান।







 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রেমে সাড়া না দেয়ায় সাভারে নারী পোশাক শ্রমিককে কুপিয়ে হত্যা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ