Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

শেষ আটে ইনকিলাব

প্রকাশের সময় : ৪ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ) আয়োজনে সামিট-ডিআরইউ মিডিয়া কাপ ক্রিকেটের তৃতীয় রাউন্ডে ১৮ রানে এটিএন বাংলাকে হারিয়ে কোয়ার্টার ফাইনালে উঠেছে দৈনিক ইনকিলাব। গতকাল মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে টস জিতে ইনকিলাবকে ব্যাটিংয়ে পাঠায় এটিএন বাংলা। নির্ধারিত ৬ ওভারে কোন উইকেট না হারিয়ে ৭৭ রান তোলে ইনকিলাব ক্রিকেট দল। দুই ওপেনার ইমরান অপরাজিত ছিলেন ৩৬ রানে ও সোহেল ৩৩ রানে। জবাবে শেষ বল পর্যন্ত খেলে ৫৯ রানেই থেমে যায় এটিএন বাংলার ইনিংস। ৭টি চার ও একটি ছক্কায় সাজানো ঝকঝকে এক ইনিংস খেলা ইনকিলাবের ইমরান হন ম্যাচ সেরা। আজ সকাল সাড়ে ১০টায় সেমিফাইনালে ওঠার লড়াইয়ে তাদের প্রতিপক্ষ আলোকিত বাংলাদেশ। একই ব্যবধানে যারা সকালের খবরকে হারিয়ে শেষ আটে উঠেছে। এছাড়া চ্যানেল ২৪ দুই রানে জিটিভিকে, আরটিভি ৩ উইকেটে আমাদের সময়কে, দ্য রিপোর্ট ৫ উইকেটে এটিএন নিউজকে, বাংলাভিশন ১১ রানে ইত্তেফাককে, চ্যানেল আই পাঁচ উইকেটে জনকন্ঠকে, ডেইলি স্টার ৬ রানে এনটিভিকে হারিয়ে কোয়ার্টার ফাইনালে উঠেছে।
এছাড়া আজ শেষ আটে মুখোমুখি সকাল সাড়ে ৯টায় চ্যানেল ২৪-ডেইলি স্টার, আরটিভি-চ্যানেল আই। আর সকাল সাড়ে ১০টার অন্য ম্যাচে দ্য রিপোর্টের প্রতিপক্ষ বাংলাভিশন।
মহানগরী কিশোর ফুটবল
চট্টগ্রাম ব্যুরো : এলিট পেইন্ট সিরাজ মহানগরী কিশোর ফুটবল লীগে পাহাড়তলী একাদশ ক্রীড়া চক্র আগ্রাবাদ স্পোর্টস একাডেমিকে ৩-০ গোলে পরাজিত করে। গোলদাতা হচ্ছেন মোবারক হোসেন, মোঃ কাইয়ুম ও সাকিব হোসেন। দিনের অপর খেলায় আলোর ঠিকানা বাবর ফুটবল একাডেমিকে ২-০ গোলে হারায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শেষ আটে ইনকিলাব

৪ নভেম্বর, ২০১৬
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ