Inqilab Logo

শনিবার, ০২ জুলাই ২০২২, ১৮ আষাঢ় ১৪২৯, ০২ যিলহজ ১৪৪৩ হিজরী
শিরোনাম

অজ্ঞান পার্টির খপ্পরে সর্বস্ব খোয়ালেন বাসযাত্রী

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০৩ এএম

রাজধানীর মালিবাগে আবুল হোটেলের পাশে নূর মসজিদের সামনে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে মো. আতাউর রহমান (৫৫) সর্বস্ব খুইয়েছেন। গতকাল সোমবার দুপুর আড়াইটায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসা দেয়া হয়। পরে তাকে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ (মিটফোর্ড) হাসপাতালে পাঠানো হয়। সেখানে তার চিকিৎসা চলছে। তবে এ ঘটনায় পুলিশ কাউকে গ্রেফতার করতে পারেনি।
হাতিরঝিল থানার এসআই শফিকুল ইসলাম জানান, পুলিশ খবর পেয়ে মালিবাগ আবুল হোটেলের সামনে নুর মসজিদের পাশ থেকে আতাউরকে অচেতন অবস্থায় উদ্ধার করে। পরে তাকে ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে নেয়া হলে প্রাথমিক চিৎিসা দেয়া হয়। পরে তাকে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ (মিটফোর্ড) হাসপাতালে পাঠানো হয়।
তিনি আরো জানান, মালিবাগে আবুল হোটেলের পাশে নুর মসজিদের একজন নিরাপত্তাকর্মী মো. হাবিবুর রহমান জানান ‘ভিক্টর পরিবহন’ বাসে অচেতন হলে স্টাফরা তাকে ফেলে রেখে যায়। পরে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখে তিনি পুলিশকে খবর দেয়। ওই ব্যক্তির গ্রামের বাড়ি মাদারীপুর শিবচর এলাকায়। তার পরিবারের লোকজনকে খবর দেয়া হয়েছে। বিষয়টি পুলিশ তদন্ত করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অজ্ঞান পার্টির খপ্পরে সর্বস্ব খোয়ালেন বাসযাত্রী
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ