Inqilab Logo

সোমবার, ২৭ জুন ২০২২, ১৩ আষাঢ় ১৪২৯, ২৬ যিলক্বদ ১৪৪৩ হিজরী

সোনালী ব্যাংকের নতুন পরিচালক মতিউর রহমান

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০৩ এএম

রাষ্ট্রায়ত্ব সোনালী ব্যাংকের পরিচালনা পরিষদে পরিচালক হিসেবে নিয়োগ পেয়েছেন ড. মো. মতিউর রহমান। তিনি তিন বছর ব্যাংকের পরিচালক হিসেবে দায়িত্ব পালন করবেন। ড. মতিউর রহমান কাস্টমস এক্সাইজ অ্যান্ড ভ্যাট আপিলেট ট্রাইব্যুনাল ঢাকার সদস্য। সম্প্রতি অর্থ মন্ত্রণালয় এ নিয়োগ দেয়। ব্যাংক কোম্পানি আইন, ১৯৯১ অনুসারে তিন বছর মেয়াদি এ নিয়োগ দেওয়া হয়।
ড. মো. মতিউর রহমান বরিশালের মুলাদী উপজেলার কৃতি সন্তান হিসেবে সুপরিচিত। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে ফাইন্যান্স বিষয়ে সম্মান ডিগ্রি এবং একই বিশ্ববিদ্যালয় থেকে মাস্টার্সে প্রথম শ্রেণিতে প্রথম স্থান অধিকার করেন।
এছাড়া যুক্তরাষ্ট্রের প্রিস্টস ইউনিভার্সিটি থেকে পিএইচডি ডিগ্রি অর্জন করেন। তিনি ভ্যাট এবং কাস্টমস বিষয়ে দেশ-বিদেশ থেকে প্রশিক্ষণ নিয়েছেন। বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডের সঙ্গেও জড়িত রয়েছেন। পাশাপাশি বরিশাল বিভাগ অফিসার্স অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক হিসেবে সফলতার সঙ্গে দায়িত্ব পালন করছেন।



 

Show all comments
  • মোঃ আরিফুর রহমান সুমন ১৩ জুন, ২০২২, ৬:০০ পিএম says : 0
    জনাব, যথাবিহীত সম্মান প্রদর্শন পূর্বক লালবাগ রোড সোনালী ব্যাংকের শাখায় আমার স্ত্রীর অনলাইনে একটি একাউন্ট খোলা হয়েছে। উক্ত একাউন্ট নং ৫৫১৭৮০১০০০৫৭৮ । লালবাগ শাখায় যোগাযোগ করা হলে উক্ত শাখার ব্যবস্থাপক একাউন্ট করবেন না বা একাউন্ট উক্ত ব্যাংকে দিতে পারবেন না বলে সাফ জানিয়ে দেন। উল্লেখ্য বিষয়ে আপনার সুচিন্তিত মতামত প্রদানে বাধিত করবেন। বিনীত নিবেদক মোঃ আরিফুর রহমান সুমন
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সোনালী ব্যাংকের নতুন পরিচালক মতিউর রহমান
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ