Inqilab Logo

বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯, ২৯ যিলক্বদ ১৪৪৩ হিজরী

ঈশ্বরগঞ্জে নির্বাচন পরবর্তী সহিংসতায় আহত ব্যাক্তির মৃত্যু

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০২২, ১:৫৪ পিএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে নির্বাচন পরবর্তী সহিংসতায় আহত এক জনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার সকালে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়।

জানা যায়, উপজেলার তারুন্দিয়া ইউনিয়নের শ্রীপুরজিথর গ্রামের মৃত মনির উদ্দিনের ছেলে আব্দুল কাদির (৫৫) নির্বাচনী সহিংসতায় নিহত হয়। সপ্তম ধাপের ইউপি নির্বাচনের দিন (৭ফেব্রুয়ারি) আ'লীগ বিদ্রোহীর দুই চেয়ারম্যান প্রার্থী মাহবুব আলম এবং মোশাররফ হোসেনের সর্থকদের মধ্যে সংঘর্ষের সৃষ্টি হয়। এসময় মোশারফ হোসেনের সমর্থক আব্দুল কাদির সহ উভয় পক্ষের বেশ কয়েকজন কর্মী আহত হয়। গুরুতর আহত অবস্থায় আব্দুল কাদিরকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। মঙ্গলবার সকালে চিকিৎসাধীন অবস্থায় আহত আব্দুল কাদিরের মৃত্যু হয়।

ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. আব্দুল কাদের মিয়া জানান, দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনায় আগেই মামলা দায়ের করা হয়। আসামিরা জামিনে রয়েছে। তবে মৃত্যুর বিষয়টি নিয়ে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইউপি নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ