Inqilab Logo

মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১৪ আষাঢ় ১৪২৯, ২৭ যিলক্বদ ১৪৪৩ হিজরী
শিরোনাম

মির্জাপুরে বিয়ের দাবিতে দুদিন ধরে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অবস্থান

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০২২, ৬:০৭ পিএম

মির্জাপুরে বিয়ের দাবিতে দুই দিন ধরে প্রেমিকের বাড়িতে অবস্থান নিয়েছেন এক প্রেমিকা। তাকে কোনভাবে প্রেমিকের বাড়ি থেকে সরানো যাচ্ছে না। সোমবার সন্ধ্যায় উপজেলার মহেড়া ইউনিয়নের আদাবাড়ি গ্রামে প্রেমিক রিপন মিয়ার বাড়িতে অবস্থান নেয় প্রেমিকা। রিপন মিয়া আদাবাড়ি গ্রামের মো. শাজাহান মিয়া ছেলে। সে পেশায় ড্রামট্রাক চালক বলে জানা গেছে।

জানা গেছে, কয়েক মাস আগে একই গ্রামের আমিন উদ্দিনের মেয়ে আম্বিয়া আক্তার (১৮) সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে উঠে রিপনের। গত মাসখানেক ধরে আমিনা রিপনকে বিয়ের জন্য চাপ দিতে থাকে। কিন্ত রিপন তাতে রাজি হচ্ছিল না। অবশেষে গতকাল সোমবার সন্ধ্যায় বিয়ের দাবিতে আম্বিয়া রিপনের বাড়িতে এসে অবস্থান নেয়। তাকে বিয়ে না করলে সে আত্মহত্যা করবে বলে হুমকি দিচ্ছে। এদিকে এ খবর পেয়ে প্রেমিক রিপন তার মোবাইল ফোন বন্ধ করে গা ঢাকা দিয়েছে বলে তার বড় ভাই জানিয়েছেন। ফলে তার সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি।

রিপনের বড় ভাই জহিরুল ইসলাম জানান, রাতেই স্থানীয় মুরুব্বিগণ মেয়ের বাবাকে খবর দিয়ে মেয়েকে বাড়িতে পাঠানো চেষ্টা করেন। কিন্ত প্রেমিকা আম্বিয়া তাতে সাড়া দেননি।

আদাবাড়ি নবীণ সংঘের সভাপতি নাজমুল হাসান জানান, মেয়ের বাবাকে খবর দিয়ে বুঝিয়ে বাড়ি পাঠানোর ব্যবস্থা করা হয়েছিল। কিছু দূর যাওয়ার পর পুনরায় মেয়েটি ছেলের বাড়িতে এসে অবস্থান নিয়েছে।

আম্বিয়ার পিতা আমান উদ্দিন বলেন, মেয়েকে নিয়ে আসতে গিয়ে ছিলাম। কিন্ত সে আসেনি।

সাবেক মেম্বার রুপেলা বেগম বলেন, প্রেমিকা আম্বিয়া তাকে জানিয়েছেন, প্রেমিক রিপন বিয়ের আশ্বাস দিয়ে তার স্বামীকে তালাক দিয়েছে এবং বাড়িতে আসতে বলেছে।

এ ব্যাপারে মির্জাপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলম চাঁদ বলেন, বিষয়টি জানা নেই। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টাঙ্গাইল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ