Inqilab Logo

সোমবার, ২৭ জুন ২০২২, ১৩ আষাঢ় ১৪২৯, ২৬ যিলক্বদ ১৪৪৩ হিজরী

দলীয় সরকারের গঠিত ইসি নিরপেক্ষভাবে দায়িত্ব পালন করতে পারবে না - পীর সাহেব চরমোনাই

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০২২, ৯:৩৭ পিএম

ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর মুফতী সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই বলেছেন, দলীয় সরকারের প্রভাবের কারণে অতীতে দেশের জনগণ নির্বাচনের নামে তামাশা দেখেছে। দলীয় সরকারের অধীনে ভবিষ্যতেও কোন নির্বাচন কমিশন সঠিকভাবে দায়িত্ব পালন করতে পারবে না।

আজ মঙ্গলবার জাতীয় গণমাধ্যমে প্রেরিত এক বিবৃতিতে পীর সাহেব চরমোনাই বলেন, নির্বাচন কমিশন গঠনে যে প্রক্রিয়া দেশবাসীকে দেখানো হচ্ছে তা আইওয়াশ ছাড়া আর কিছু নয়। তিনি বলেন, ২০১৮’এর নির্বাচনে দেশবাসীকে ধোঁকা দিয়ে যেভাবে রাতের অন্ধকারে ব্যালটবাক্স ভর্তি করা হয়েছিল ক্ষমতায় টিকে থাকতে একইভাবে ক্ষমতাসীনদের আনুগত্যশীলদেরকে বাছাই করে নির্বাচন কমিশন গঠনের যে আয়োজন চলছে তা দেশের জনগণের কাছে গ্রহণযোগ্য হতে পারে না।

পীর সাহেব চরমোনাই বলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ চায় দেশের জনগণের কল্যাণে অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ ক্রেডিবল একটি নির্বাচনের জন্য জাতীয় সরকারের অধীনে নির্বাচন আয়োজন করে জনগণের সরকার প্রতিষ্ঠা করতে। একটি সুষ্ঠু ও গ্রহনযোগ্য নির্বাচনই দেশের চলমান সঙ্কট দূর করতে পারে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পীর সাহেব চরমোনাই


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ