Inqilab Logo

শুক্রবার, ১২ আগস্ট ২০২২, ২৮ শ্রাবণ ১৪২৯, ১৩ মুহাররম ১৪৪৪
শিরোনাম

নোয়াখালীর সোনাইমুড়িতে মিশুক-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে মিশুক চালকের মৃত্যু

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১৬ ফেব্রুয়ারি, ২০২২, ১:৪৬ পিএম

সোনাইমুড়ীতে ব্যাটারি চালিত মিশুক ও ব্যাটারী চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে এক মিশুক চালকের মৃত্যু হয়েছে। এ দুর্ঘটনায় আরও অন্তত ৪জন আহত হয়েছে।

নিহত মো. বাবুল (৩৫) লক্ষীপুর জেলার রামগতি উপজেলার মধ্যেম চরমার্টিন গ্রামের লোকমান মিয়ার ছেলে।

বুধবার সকালে সোনাইমুড়ী চৌরাস্তা টু ছাতারপাইয়া সড়কের সিটি সেন্টারের সামনে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বুধবার সকালে সোনাইমুড়ী চৌরাস্তা থেকে সোনাইমুড়ী বাজারের উদ্দেশ্যে ৪জন যাত্রী নিয়ে একটি মিশুক রওয়ানা দেয়। যাত্রা পথে মিশুকটি সোনাইমুড়ীর ছাতারপাইয়া সড়কের সিটি সেন্টারের সামনে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা ব্যাটারী চালিত অটোরিকশার সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই মিশুক চালক যুবকের মৃত্যু হয়। আহত অবস্থায় ৪জনকে উদ্ধার করে বিভিন্ন হাসাপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে দুর্ঘটনার শিকার গাড়ি দুটিকে জব্দ করে তাদের হেফাজতে নেয়। নিহত বাবুল সোনাইমুড়ীর চৌরাস্তা কেশারপাড় আইডিয়াল স্কুলের পাশে এক ভাড়া বাসায় থেকে মিশুক চালিয়ে জীবিকা নির্বাহ করত।

সোনাইমুড়ী থানার ওসি কর্মকর্তা হারুন অর রশীদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় এনে রেখেছে। পরবর্তীতে এ ঘটনায় আইনী ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মুখোমুখি সংঘর্ষ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ