Inqilab Logo

বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯, ০৭ যিলহজ ১৪৪৩ হিজরী

কোটালীপাড়া উপজেলা প্রকৌশলী দেবাশীষ বাগচীর বিদায়ী সংবর্ধনা

কোটালীপাড়া ( গোপালগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ ফেব্রুয়ারি, ২০২২, ৪:২৬ পিএম

গোপালগঞ্জের কোটালীপাড়া এলজি-ইডির উপজেলা প্রকৌশলী দেবাশীষ বাগচীকে বিদায়ী সংবর্ধণা দেওয়ার হয়েছে। আজ বুধবার দুপুরে পৌর কিচেন মার্কেট চাং পাং রেস্টুরেন্টে এ সংবর্ধণা অনুষ্ঠানের আয়োজন করেন কোটালীপাড়া উপজেলার ঠিকাদারবৃন্দ। উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও পৌর মেয়র হাজি মোঃ কামাল হোসেন শেখের সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোপালগঞ্জ এলজি-ইডির নির্বাহী প্রকৌশলী এহসানুল হক,বিশেষ অতিথি হিসেবে উপজেলা আওয়ামীলীগের সভাপতি ভবেন্দ্র নাথ বিশ্বাস, কোটালীপাড়া উপজেলা এলজি-ইডির নব যোগদানকৃত প্রকৌশলী মোঃ জাহাঙ্গীর আলম,উপজেলা আওয়ামীলীগের সহ- সভাপতি গোলাম কিবরিয়া দাড়িয়া, সাংগঠনিক সম্পাদক ও বিশিষ্ট ঠিকাদার মতিয়ার রহমান হাজরা বক্তব্য রাখেন। সাংগঠনিক সম্পাদক রুহুল আমীন খাঁনের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে উপজেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক বিশিষ্ট ঠিকাদার সুমন হোসেন বাচ্চু,বিশিষ্ট ঠিকাদার ও কাউস্নিলর সঞ্জয় মজুমদার,পৌর যুবলীগের সাধারণ সম্পাদক ও বিশিষ্ট ঠিকাদার মিজানুর রহমান, স্বেচ্ছাসেবকলীগ নেতা ও বিশিষ্ট ঠিকাদার বাবলু হাজরা, যুবলীগ নেতা ঠিকাদার ফজলুর রহমান দিপু, প্রয়াত বিশিষ্ট ঠিকাদার নারায়ন চন্দ্র দামের সহধর্মিনী লিলা দাস, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও ঠিকাদার বাবুল হাজরাসহ সকল ঠিকাদাররা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন মাননীয প্রধানমন্ত্রীর নির্দেশণা অনুযায়ী টেকসই উন্নয়নের লক্ষে গোটা গোপালগঞ্জে নিরলশ ভাবে উন্নয়নের কাজ করে যাবো এবং ভালো কাজের মাধ্যমে সবাাইকে স্বরণীয হয়ে থাকতে হবে।

পরে কোটালীপাড়া উপজেলার ঠিকাদারদের পক্ষ থেকে আমন্ত্রীত অতিথিদের আপ্যায়ন ও গোপালগঞ্জ এলজি- ইডির নির্বাহী প্রকৌশলী এহসানুল হক, কোটালীপাড়া উপজেলা এলজি- ইডির বিদায়ী প্রকৌশলী দেবাশীষ বাগচী, নবাগত প্রকৌশলী মোঃ জাহাঙ্গীর আলম ও তাদের সহধর্মিণীদের উপহার সামগ্রী দেওয়া হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ