Inqilab Logo

শুক্রবার, ০১ জুলাই ২০২২, ১৭ আষাঢ় ১৪২৯, ০১ যিলহজ ১৪৪৩ হিজরী

বরকে নিয়ে মালদ্বীপের নীল জলে মিম

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ ফেব্রুয়ারি, ২০২২, ১১:৪৮ এএম

বর সনি পোদ্দারকে নিয়ে হানিমুনে মালদ্বীপ গেছেন মডেল ও অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। এই দম্পতির ঘনিষ্ঠতার মাঝে দেয়াল হয়ে দাঁড়িয়েছিল করোনা ভাইরাস। করোনার দাপটে পিছিয়ে গিয়েছিল মিম-সনি দম্পতির হানিমুন। বিয়ের সব আনুষ্ঠানিকতা শেষ করে আরও অনেক আগেই মালদ্বীপে যাওয়ার কথা ছিল তাদের। অবশেষে মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) দেশটির উদ্দেশে উড়াল দিয়েছেন মিম ও সনি পোদ্দার।

বুধবার (১৬ ফেব্রুয়ারি) মালদ্বীপের নীল পানির সঙ্গে নিজের কয়েকটি ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন মিম। সুইমিং পুলে আবক্ষ ডুবে খাবার খাওয়া, ভ্যালেন্টাইন কেক থেকে শুরু করে, হানিমুন বিছানা, সমুদ্র ও সনির সঙ্গে গোধূলি দেখার ছবিও দিয়েছেন মিম।

ছবিগুলো শেয়ার করার পর থেকে কমেন্টসে বেশ প্রশংসা পাচ্ছেন মিম। কেউ লাভ রিঅ্যাক্ট দিচ্ছেন। কেউ দিচ্ছেন আগুনের ইমোজি। কেউ কমেন্টসে লিখছেন, অনেক সুন্দর লাগছে। আবার কেউ লিখেছেন, খুবই আকর্ষণীয়।

জানা গেছে, মিম তার বরকে নিয়ে মালদ্বীপের রেডিশন ব্লু রিসোর্ট মালদ্বীভস এ উঠেছেন। মালদ্বীপে পাঁচ দিন হানিমুন শেষে দেশে ফেরার কথা রয়েছে তাদের।

ব্যক্তিগত জীবনে ছয় বছর লুকিয়ে প্রেম করার পর গত বছরের ১০ নভেম্বর বাগদান করেন মিম ও সনি। বাগদানের আগে তারা কেউই কখনো এই বিষয়ে মুখ খোলেননি। বিষয়টি রেখেছিলেন একেবারের লোকচক্ষুর আড়ালে। বাগদানের সময়ই প্রথম তাদের সম্পর্কের কথা প্রকাশ্যে আসে। দু’মাস যেতে না যেতেই নতুন বছরের শুরুতে বিয়ের পর্ব সারেন তারা। তবে করোনা পরিস্থিতির কারণে খুব বেশি বড় আয়োজন করে অনুষ্ঠান করতে পারেননি।

বিয়ের পর যখন মিম-সনি মালদ্বীপ যাওয়ার পরিকল্পনা করছিলেন, তখন তিনি গণমাধ্যমকে জানিয়েছিলেন, অনেক দেশেই ঘুরতে গেছেন তিনি, সুন্দর দেশ মালদ্বীপে যাওয়া হয়নি। তাই হানিমুনের জন্য মালদ্বীপকেই বেছে নিয়েছেন তারা।

২০০৭ সালে একটি সুন্দরী প্রতিযোগিতার মুকুট জয়ের মধ্য দিয়ে ক্যারিয়ার শুরু করেন বিদ্যা সিনহা মিম। হুমায়ূন আহমেদের ‘আমার আছে জল’ সিনেমায় অভিনয়ের মধ্য দিয়ে চলচ্চিত্রে অভিষেকের পর বেশ কয়েকটি সিনেমায় কাজ করেছেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টিভি নাটক


আরও
আরও পড়ুন