Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

কালীগঞ্জে আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত

কালীগঞ্জ, (ঝিনাইদহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ ফেব্রুয়ারি, ২০২২, ৪:১৯ পিএম

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলায় মাদক, জঙ্গিবাদ, সন্ত্রাস, নারী ও শিশু নির্যাতন বিষয়ে আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারী) সকালে কালীগঞ্জ উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া জেরিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, কালীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার।
বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম জাহাঙ্গীর সিদ্দিকী ঠান্ডু, পৌরসভার মেয়র আশরাফুল আলম আশরাফ, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মোঃ হাবিবুল্লাহ, কালীগঞ্জ থানা ভারপ্রাপ্ত ওসি মতলেবুর রহমান, ভাইস চেয়ারম্যান শিবলী নোমানী, উপজেলা কৃষি কর্মকর্তা সিকদার মোহাইমেন আক্তার, সমাজসেবা অফিসার কৌশিক খান, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাক্তার আলমগীর হোসেন ও উপজেলা নির্বাচন কর্মকর্তা আলমগীর হোসেন। এছাড়া উপস্থিত ছিলেন, সোনার বাংলা ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক শিবুপদ বিশ্বাস, কালীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি জামির হোসেন, উপজেলার জামাল ইউপি চেয়ারম্যান মোদাচ্ছের হোসেন, কাষ্টভাঙ্গা ইউপি চেয়ারম্যান আয়ূব হোসেন খাঁন, কোলা ইউপি চেয়ারম্যান আলাউদ্দিন আল আজাদ, মালিয়াট ইউপি চেয়ারম্যান আজিজুল খা, শিমলা-রোকনপুর ইউপি চেয়ারম্যান নাসির উদ্দিন চৌধূরী, রাখালগাছি ইউপি চেয়ারম্যান মহিদুল ইসলাম মন্টু ও বারবাজার ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ প্রমূখ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সভা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ