Inqilab Logo

বুধবার, ০৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯, ০৬ যিলহজ ১৪৪৩ হিজরী
শিরোনাম

সাড়ে ৯ লাখ টাকার জাল নোটসহ যুবক গ্রেফতার

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ ফেব্রুয়ারি, ২০২২, ৬:৩৯ পিএম | আপডেট : ৬:৪০ পিএম, ১৭ ফেব্রুয়ারি, ২০২২

পটুয়াখালী জেলার গলাচিপায় সাড়ে ৯ লাখ টাকার জাল নোটসহ মো. খোকন (৩৫) নামের এক যুবককে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। বৃহস্পতিবার দুপুরে পুলিশ সুপার কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজুর রহমান। গ্রেফতারকৃত খোকন জেলার রাঙ্গাবালী উপজেলার বাহেরচর গ্রামের মৃত তোফাজ্জেলের ছেলে।

অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজর রহমান জানান, খোকন আন্ত:জেলা জাল টাকার নোট বিক্রয় ও বিতরনকারী চক্রের সক্রিয় সদস্য। গতকাল শেষ বিকেলে ডিবি পুলিশের একটি টিম গলাচিপা পৌর শহরের কাঠপট্রি এলাকায় অভিযান চালিয়ে জাল টাকার নোটসহ তাকে আটক করে। এসময় তার কাছ থেকে ১ হাজার টাকার বিভিন্ন সিরিয়ালের ৭৯৬ টি এবং ৫ শ‘ টাকার বিভিন্ন সিরয়ালের ৩০৮টি জাল নোট জব্দ করে। পরে খোকনকে ব্যাপক জিজ্ঞাসাবাদে তার সহযোগী একাধিক ব্যক্তির নাম প্রকাশ করে। সে জাল টাকা ক্রয় বিক্রয়ের সময় বিভিন্ন নাম ব্যবহার করতো। এ ঘটনায় ডিবি পুলিশ বাদী হয়ে গলাচিপা থানায় একটি নিয়মিত মামলা দায়ের করেছেন।

তিনি আরও বলেন, খোকনের সহযোগীদের গ্রেফতারে জেলা পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাল নোটসহ গ্রেফতার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ