Inqilab Logo

ঢাকা, বুধবার, ১২ আগস্ট ২০২০, ২৮ শ্রাবণ ১৪২৭, ২১ যিলহজ ১৪৪১ হিজরী

ক্যারিয়ার নিয়ে পুরো সন্তুষ্ট সোনাক্ষি সিনহা

প্রকাশের সময় : ৫ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

সোনাক্ষি সিনহা বলেছেন বিনোদন জগতে তার পথ পরিক্রমায় তিনি যেভাবে এগিয়েছেন তার ব্যতিক্রম কিছু চাননি, আর প্রতিটি ফিল্ম থেকেই তিনি অনেক শিখেছেন। ২০১০ সালে ‘দাবাঙ’ ফিল্মটি দিয়ে বলিউডে এই অভিনেত্রীটির যাত্রা শুরু হয়েছিল।
“এই কয় বছরে অভিজ্ঞতা দিয়ে আমি অনেক কিছু শিখেছি... প্রতিটি অভিজ্ঞতা, প্রতিটি ফিল্ম আর যাদের সঙ্গে কাজ করেছি তার প্রত্যেকটি মানুষের কাছ থেকে আমি কিছু না কিছু শিখেছি তাই আমি এর বাইরে কিছু চাইতেই পারতাম না,” সোনাক্ষি বলেন।
বলিউডের একসময়ের অভিনেতা এবং বর্তমান রাজনীতিক শত্রæঘন সিনহার কন্যা সোনাক্ষি সালমান খানের বিপরীতে ‘দাবাঙ’ দিয়ে বলিউড ক্যারিয়ার শুরু করেছিলেন। ‘রাওডি রাঠোড়’ আর ‘লুটেরা’ ফিল্মগুলোতে তার অভিনয় প্রশংসিত হয়েছে।
তিনি আরও বলেন, “আমার এই যাত্রা খুব ভাল হয়েছে বলে আমি কৃতজ্ঞ। আমি সত্যিই আমার এই যাত্রার জন্য কৃতজ্ঞ এবং এটি অব্যাহত রাখার জন্য কঠোর পরিশ্রম করে যাবার আশা করছি।”
‘আকিরা’তে অ্যাকশন সাজে আবির্ভূত হবার পর আমার তাকে অ্যাকশন ভূমিকায় দেখা যাবে ‘ফোর্স টু’তে জন এব্রাহামের বিপরীতে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্যারিয়ার নিয়ে পুরো সন্তুষ্ট সোনাক্ষি সিনহা
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ