Inqilab Logo

বুধবার, ০৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯, ০৬ যিলহজ ১৪৪৩ হিজরী
শিরোনাম

কক্সবাজার থেকে ঢাকায় ইয়াবা এনে ধরা ৬ কারবারি

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ১৮ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০৭ এএম

 রাজধানীর শাহবাগ থানা এলাকা থেকে ১০ হাজার পিস ইয়াবাসহ ছয়জনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা উত্তরা বিভাগ। এ সময় ইয়াবা পাচারকাজে ব্যবহার করা দুইটি প্রাইভেটকার জব্দ করা হয়। গ্রেফতারকৃতরা হলেন- মো. নয়ন, আরিফুর রহমান আরিফ, আশরাফুল ইসলাম অভি, মো. সেলিম, আব্দুল্লাহ আল মামুন ও রবিউল আউয়াল। গতকাল অভিযানে নেতৃত্ব দেওয়া ডিবি উত্তরা বিভাগের সংঘবদ্ধ অপরাধ ও গাড়িচুরি প্রতিরোধ টিমের সহকারী পুলিশ কমিশনার হাবিবুর রহমান এসব তথ্য জানান।

তিনি বলেন, মহানগর এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনাকালে তথ্য আসে, কয়েকজন মাদক কারবারি কক্সবাজার থেকে প্রাইভেটকারে করে ইয়াবা নিয়ে ঢাকায় আসছেন। এমন তথ্যের ভিত্তিতে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের সামনে অবস্থান নেওয়া হয়।

সহকারী পুলিশ কমিশনার হাবিবুর রহমান আরও বলেন, একটি টয়োটা কালো রঙের প্রাইভেটকার ও একটি টয়োটা সাদা রঙের প্রাইভেটকার জব্দ করা হয়। পরে প্রাইভেটকার দুটির ড্যাসবোর্ড থেকে ১০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ সময় ছয়জনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা কক্সবাজার থেকে ইয়াবা সংগ্রহ করে ঢাকা মহানগরের বিভিন্ন এলাকায় বিক্রি করতেন। তাদের বিরুদ্ধে শাহবাগ থানায় মাদক আইনে মামলায় হয়েছে বলেও জানান গোয়েন্দা পুলিশের এই কর্মকর্তা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইয়াবা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ