Inqilab Logo

রোববার, ০৩ জুলাই ২০২২, ১৯ আষাঢ় ১৪২৯, ০৩ যিলহজ ১৪৪৩ হিজরী

রমজানে ১ কোটি মানুষকে সাশ্রয়ী মূল্যে খাদ্যসামগ্রী দেবে টিসিবি

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৮ ফেব্রুয়ারি, ২০২২, ৯:৪৬ এএম

আসছে পবিত্র রমজান মাসে এক কোটি মানুষকে টিসিবির মাধ্যমে সাশ্রয়ী মূল্যে খাদ্যসামগ্রী সরবরাহের উদ্যোগ সরকার গ্রহণ করেছে বলে জানিয়েছেন বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি।

বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) নীলফামারী জেলার সৈয়দপুর বিমানবন্দরে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লি.-এর উদ্যোগে স্থাপিত যাত্রীদের জন্য এয়ার লাউঞ্জের আনুষ্ঠানিক উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় বাণিজ্যমন্ত্রী এসব কথা বলেন।

এ সময় নিত্যপণ্যের দাম ক্রমাগত বাড়ার বিষয়ে বাণিজ্যমন্ত্রী বলেন, সরকার দেশের নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্য মানুষের ক্রয়ক্ষমতার মধ্যে রাখার চেষ্টা চালিয়ে যাচ্ছে। পেঁয়াজের দাম কমে এসেছে। আন্তর্জাতিক বাজারে মূল্যবৃদ্ধির কারণে বাংলাদেশে কিছু পণ্যের ওপর এর প্রভাব পড়েছে।

বাণিজ্য মন্ত্রণালয় টিসিবির মাধ্যমে সাশ্রয়ী মূল্যে নিত্যপ্রয়োজনীয় পণ্য ট্রাক-সেলে বিক্রয় অব্যাহত রেখেছে জানিয়ে টিপু মুনশি বলেন, আসন্ন পবিত্র রমজান মাসে টিসিবির মাধ্যমে দেশের ১ কোটি তালিকাভুক্ত মানুষকে সাশ্রয়ী মূল্যে খাদ্যসামগ্রী দেওয়ার উদ্যোগ গ্রহণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাণিজ্যমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ