Inqilab Logo

বুধবার, ২৯ জুন ২০২২, ১৫ আষাঢ় ১৪২৯, ২৮ যিলক্বদ ১৪৪৩ হিজরী

মির্জাপুরের যুবক সাউথ আফ্রিকায় দুর্বৃত্তের হাতে খুন

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি | প্রকাশের সময় : ১৮ ফেব্রুয়ারি, ২০২২, ৫:৪৬ পিএম

মির্জাপুরের যুবক সাউথ আফ্রিকার ব্যবসায়ী মনির হোসেন দুর্বৃত্তের হাতে খুন হয়েছেন। শুক্রবার মনিরের ছোট ভাই আশিক এ তথ্য নিশ্চিত করেছেন। মনিরের বাড়ি উপজেলার তরফপুর ইউনিয়নের পাথরঘাটা গ্রামের পলান মিয়া ছেলে।

জানা গেছে, মনির হোসেন দীর্ঘদিন যাবত সাউথ আফ্রিকার প্রিটোরিয়ায় রড-সিমেন্টসহ নির্মাণ সামগ্রীর ব্যবসা করতেন। সেখানে তিনি একসাথে দুইটি ব্যবসা প্রতিষ্ঠান পরিচালনা করে আসছিলেন বলে জানা গেছে। নিহত মনির হোসেনের ছোট ভাই আশিক জানান, গত ১৪ ফেব্রæয়ারি সন্ধ্যায় মনিরের ব্যবসা প্রতিষ্ঠানে একদল দুর্বৃত্ত হানা দেয়। এসময় মনির বাধা দেয়ার চেষ্টা করলে দুর্বৃত্তরা তাকে গুলি করে হত্যার পর টাকা ও মালামাল লুট করে নিয়ে যায়। বাংলাদেশে মনিরের স্ত্রী ও স্কুল পড়ুয়া দুই কন্যা সন্তান রয়েছে।

মনিরের স্ত্রী শিল্পী আক্তার বলেন, কেউ শত্রুতা করে তার স্বামীকে ওই দেশের সন্ত্রাসী দিয়ে খুন করাতে পারে। মনিরের ছোট ভাই আশিক জানান, আগামীকাল রবিবার মনিরের লাশ বাংলাদেশে আসার সম্ভাবনা রয়েছে।

প্রবাস জীবন বিভাগে সংবাদ পাঠানোর ঠিকানা
[email protected]



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রবাস জীবন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ