Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার ২৩ মে ২০১৯, ০৯ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৭ রমজান ১৪৪০ হিজরী।
শিরোনাম

সিএমইউজে’র উদ্যোগে সাংবাদিক হেলাল হুমায়ুন স্মরণে দোয়া মাহফিল

প্রকাশের সময় : ৫ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : চট্টগ্রাম মেট্রোপলিটন সাংবাদিক ইউনিয়নের (সিএমইউজে) উদ্যোগে সাংবাদিক ঈহলাল হুমায়ুনের স্মরণসভা ও দোয়া মাহফিল গতকাল শুক্রবার নগরীর নূর আহমদ সড়কে সিএমইউজে মিলনায়তনে অনুষ্ঠিত হয়। চট্টগ্রাম মেট্রোপলিটন সাংবাদিক সমবায় সমিতির (চমেসাস) সভাপতি ইসকান্দর আলী চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন সিএমইউজে সভাপতি শামসুল হক হায়দরী, সাধারণ সম্পাদক মোহাম্মদ শাহনওয়াজ, সাংবাদিক মোহাম্মদ সেলিম, মাহাবুবুল মওলা রিপন, মোহাম্মদ তোয়াহা, এস এম জাহিদুল হক, রফিকুল ইসলাম সেলিম, মজুমদার নাজিম উদ্দিন, নুরুল মোস্তাফা কাজী, ইকবাল করিম রিপন, শাহনেওয়াজ রিটন, এম ওসমান গণী, মোহাম্মদ হোসাইন, ছগির আহমেদ, ফজলুর রহমান, ওমর ফারুক, জীবন মুছা, পেশাজীবী নেতা ডা: বাবুল ওসমান, নজরুল একাডেমির চট্টগ্রাম সভাপতি ফরিদা করিম ও হেলাল হুমায়ুনের ছেলে আব্দুল্লাহ গালিব আল হিলালী প্রমুখ। হেলাল হুমায়ুনের রুহের মাগফিরাত কামনা করে স্মরণ সভায় দোয়া ও মোনাজাত পরিচালনা করেন তার শ্বশুর ওয়াকিল আহমদ চৌধুরী।
স্মরণসভায় বক্তারা বলেন, দরদী ও নির্লোভ হেলাল হুমায়ুন ছিলেন গণমানুষের সাংবাদিক। তিনি আজীবন দেশ ও সাংবাদিকদের কল্যাণে কাজ করে গেছেন। বর্তমান সঙ্কটকালে তার মতো সাংবাদিকের খুবই প্রয়োজন ছিল।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ