Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাংবাদিকদের সঙ্গে বি এইচ হারুনের মতবিনিময় আজ

প্রকাশের সময় : ৫ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : বাংলাদেশ-সৌদি আরব সংসদীয় মৈত্রী গ্রুপের চেয়ারম্যান ও ধর্মবিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বজলুল হক হারুন এমপি জাতীয় সংসদের মিডিয়ার প্রিন্ট ও ইলেক্ট্রনিক সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করবেন। গতকাল শুক্রবার জাতীয় সংসদ থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
আজ শনিবার সকাল সাড়ে ১০টায় জাতীয় সংসদের মিডিয়া সেন্টারে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হবে। বি এইচ হারুন এমপির নেতৃত্বে ছয় সদস্যের একটি সংসদীয় প্রতিনিধি দল সউদী আরবের রাজধানী রিয়াদে যাচ্ছেন। সউদী শ্রমবাজারের শৃঙ্খলা সহজতর করার জন্য ছয় সদস্যের প্রতিনিধিদলটি সউদী আরব সফরে যাচ্ছেন। এ প্রতিনিধি দলটি মজলিসে সূরার প্রধান স্পিকারসহ শ্রমমন্ত্রীর সাথে বৈঠক করবেন। এ ছাড়া সউদী আরবের ধর্মমন্ত্রী ও হজমন্ত্রীর সাথে বৈঠকও হবে। সেখানে বাংলাদেশের জন্য ২০১৭ সালের হজযাত্রীর কোটা বৃদ্ধির আহ্বান জানানো হবে।
বিএইচ হারুন এমপির নেতৃত্বে সফরে বাংলাদেশ-সউদী আরব সংসদীয় প্রতিনিধি মৈত্রী গ্রুপের হয়ে সউদী আরব সফর থাকছেন এ কে এম আউয়াল সাইদুর রহমান এমপি, নুরল ইসলাম এমপি, তালুকদার মোহাম্মদ ইউনুস এমপি এবং নজরুল ইসলাম বাবু এমপি। এ সফরে জনশক্তি রফতানিকারক প্রতিষ্ঠান বায়রার সভাপতি বেনজীর আহমেদ। সউদী সফরে এ প্রতিনিধি দলের সাথে থাকবেন সউদী আরবে নিযুক্ত বাংলাদেশের রাস্ট্রদূত গোলাম মসীহ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাংবাদিকদের সঙ্গে বি এইচ হারুনের মতবিনিময় আজ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ