Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার , ১০ ডিসেম্বর ২০১৯, ২৫ অগ্রহায়ণ ১৪২৬, ১২ রবিউস সানি ১৪৪১ হিজরী

রংপুরে শিশু গৃহকর্মীকে পিটিয়ে হত্যা গৃহকর্ত্রী আটক

প্রকাশের সময় : ৫ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

রংপুর জেলা সংবাদদাতা : রংপুরে ছকিনা খাতুন (৯) নামে এক শিশু গৃহকর্মীকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় বাড়ির গৃহকর্ত্রী জাহানারা বেগমকে (৪২) আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে শহরের শালবন ইন্দ্রামোড় এলাকায় এ ঘটনা ঘটে। নিহত শিশু কাউনিয়া উপজেলার চর চতুরা গ্রামের শরিফুল ইসলামের মেয়ে।
নিহতের দাদা মোকাদ্দেস আলী জানান, তার ছেলে শরিফুল কুমিল্লায় কাজ করেন। গত রমজান মাসে ছকিনাকে গৃহকর্মী হিসেবে বাড়িতে নিয়ে যায় মানিক ও জাহানারা দম্পতি। বৃহস্পতিবার রাত ১১টার দিকে জাহানারা বেগম ছকিনার লাশ নিয়ে গ্রামের বাড়িতে রেখে আসেন এবং তাদেরকে বলেন যে, সন্ধ্যার পর শিশুটি হঠাৎ জ্ঞান হারিয়ে অসুস্থ হয়ে পড়লে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন। এসময় স্বজনদের সন্দেহ হলে তারা হারাগাছ ফাঁড়ি পুলিশকে বিষয়টি জানান। তার নাতনী ছকিনার গলায় ও চোখে আঘাতের চিহ্ন রয়েছে এবং তাকে পিটিয়ে হত্যা হয়েছে বলেও দাবি করেন মোকাদ্দেস আলী। এদিকে, খবর পেয়ে পুলিশ শিশুটির লাশ উদ্ধার করে বিষয়টি কোতয়ালী থানা পুলিশকে অবগত করেন। খবর পেয়ে নবাবগঞ্জ পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই তানবীরুল ইসলাম অভিযান চালিয়ে হাসপাতালে ভর্তি ও মৃত্যুর কাগজপত্র দেখতে চাইলে তা দেখাতে না পারায় রাত ১টার দিকে ইন্দ্রামোড় এলাকা থেকে জাহানারা বেগমকে আটক করে। আটকের বিষয়টি নিশ্চিত করে কোতয়ালী থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) আব্দুল আজিজ বলেন-নিহতের লাশ ময়না তদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠনো হয়েছে। কী কারণে শিশুটির মৃত্যু হয়েছে তা ময়না তদন্তের প্রতিবেদন পেলে জানা যাবে। এ ঘটনায় জাহানারা বেগমকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলেও তিনি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ