Inqilab Logo

শনিবার, ০২ জুলাই ২০২২, ১৮ আষাঢ় ১৪২৯, ০২ যিলহজ ১৪৪৩ হিজরী

সাতকানিয়ায় আবারো দুই যুবকের অস্ত্রবাজী ভাইরাল

সাতকানিয়া উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ ফেব্রুয়ারি, ২০২২, ১১:৪২ এএম

সাতকানিয়ায় সহিংস ভোটে বিভিন্ন প্রার্থীর হয়ে অস্ত্র উঁচিয়ে গুলি ছোড়ার দৃশ্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। এসব দৃশ্য দেখে সহিংসতাকারীদের শনাক্ত করছেন প্রশাসন। এরিমধ্যে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর হাতে গ্রেপ্তার হচ্ছেন অনেকেই। এবার উপজেলার কাঞ্চনা ইউনিয়নের নতুন একটি ঘটনার সিসিটিভি ফুটেজে ধরা পড়েছে দুই অস্ত্রধারী যুবক। সিসিটিভির ঐ ফুটেজটি এখন সামাজিক যোগাযোগ মাধ্যেম রীতিমত ভাইরাল।
জানা যায়, নির্বাচনের পরদিন কাঞ্চনায় বিজয়ী এক মেম্বার প্রার্থীর বাড়িতে সশস্ত্র হামলার ঘটনা ঘটে। ওই হামলার সময়ই সিসিটিভির ফুটেজে ধরা পড়ে দুই যুবক। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী এখনো ওই দুই যুবকের পরিচয় জানতে পারেনি। তবে, সাতকানিয়া থানার পরিদর্শক(তদন্ত) সুজন কুমার দে বলেন, ‘কাঞ্চনায় সংঘর্ষের ঘটনায় দুইটি মামলা হয়েছে। একজনকে আটকও করা হয়েছে। বাকিদেরও আটকের চেষ্টা চলছে। ভাইরাল হওয়া দুই মিনিট ৫৫ সেকেন্ডের ভিডিওতে দেখা যায়, নির্বাচনের পরদিন ৮ই ফেব্রুয়ারি ৭টা বেজে ৩৩ মিনিটে একদল লোক লাঠিসোটা ও দেশীয় অস্ত্র হাতে নিয়ে নির্বাচিত সদস্য ফরহাদের বাড়ি ও বাহিরে হামলা চালাচ্ছে। উক্ত ভিডিওর ৩৮ সেকেন্ড থেকে ৪৫ সেকেন্ডের মধ্যে অস্ত্র উঁচিয়ে গুলি করতে দেখা যায়। এরপর ১ মিনিট ২৭ সেকেন্ড থেকে ১ মিনিট ৩২ সেকেন্ডের সময়ে এক নলা অস্ত্র হাতে জলপাই কালারের শার্টপরা আরেক যুবককে দেখা যায় ওই ভিডিওতে। নির্বাচনে বিজয়ী মেম্বার ফরহাদের পরিবারের পক্ষ থেকে এই হামলার জন্য চেয়ারম্যান রমজান আলীকে দায়ী করা হয়েছে। এই হামলার আনুমানিক ১ ঘন্টা আগে চেয়ারম্যান রমজান আলীর গাড়িতে গুলি করার অভিযোগে নব নির্বাচিত মেম্বার ফরহাদকে আটক করে পুলিশ। চেয়ারম্যান রমজান আলীর গাড়িতে হামলার রেষে ফরহাদের বাড়িতে হামলা হয়েছিল বলে দাবী স্থানীয়দের।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভাইরাল

১৪ নভেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ