Inqilab Logo

বুধবার, ০৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯, ০৬ যিলহজ ১৪৪৩ হিজরী
শিরোনাম

মির্জাগঞ্জে উপজেলা ছাত্রদলের সদস্য সচিবকে অব্যাহতি

মির্জাগঞ্জ (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ ফেব্রুয়ারি, ২০২২, ১০:৪৭ পিএম | আপডেট : ১১:৫৫ পিএম, ১৯ ফেব্রুয়ারি, ২০২২

পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলা ছাত্রদলের সদস্য সচিব মোঃ আরিফুর রহমান হেলাল শিকদারকে সংগঠনের পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। শনিবার (১৯ফেব্রুয়ারী) সন্ধ্যা সাড়ে ৭ টায় জেলা ছাত্রদলের সভাপতি শফিউল বশর উজ্জল ও সাধারণ সম্পাদক আল-হেলাল নয়ন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হয়, মির্জাগঞ্জ উপজেলা ছাত্রদলের সদস্য সচিব মোঃ আরিফুর রহমান হেলাল শিকদারকে সংগঠনের সদস্য সচিব পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। উপজেলা কমিটি গঠনের পর থেকে কোনো কর্মসূচিতে অংশগ্রহণ না করার কারণেই মূলত তাকে অব্যাহতি দেওয়া হয়। তবে ভারপ্রাপ্ত কাউকে দায়িত্ব দেওয়া হয়নি এই প্রেস বিজ্ঞপ্তিতে।

দলীয় পদ থেকে অব্যাহতি পাওয়া উপজেলা ছাত্রদলের সদস্য সচিব মোঃ আরিফুর রহমান হেলাল জানান,আমার এই ব্যাপারে কোন অভিযোগ নাই। জেলা ছাত্রদলের শীর্ষ দুই নেতাকে একাধিক বার কল করা হলেও তারা রিসিভ করেন নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পটুয়াখালী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ