Inqilab Logo

সোমবার, ০৪ জুলাই ২০২২, ২০ আষাঢ় ১৪২৯, ০৪ যিলহজ ১৪৪৩ হিজরী

নির্ধারিত দিনেই ফিরলেন ডমিঙ্গো

স্পোর্টস রিপোর্টার ও চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০১ এএম

ছুটি কাটিয়ে বাংলাদেশের প্রধান কোচ রাসেল ডমিঙ্গোর ফেরা নিয়ে কিছুটা অনিশ্চয়তা তৈরি হয়েছিল। ব্যাটিং কোচের পদ থেকে অ্যাশওয়েল প্রিন্সের আকস্মিক পদত্যাগ অনিশ্চয়তা বাড়িয়েও দেয়। তবে শঙ্কা কাটিয়ে আফগানিস্তান সিরিজের আগে সময়মতই বাংলাদেশে পৌঁছেছেন ডমিঙ্গো। গতকাল সকালে ঢাকায় পৌঁছেছেন দক্ষিণ আফ্রিকান কোচ।
গত ১০ ফেব্রুয়ারি ব্যাটিং কোচের পদ থেকে প্রিন্সের পদত্যাগের পর নিজের ফেরা নিয়ে অনিশ্চয়তার কথা জানিয়েছিলেন ডমিঙ্গো। যোগাযোগ করা হলে বলেছিলেন, ছুটি কাটিয়ে কবে ফিরবেন তা নিশ্চিত না। তবে বিসিবি বলছিল, ১৯ ফেব্রুয়ারি ফেরার সূচি প্রধান কোচের। সেই অনুযায়ী ফিরলেন তিনি। নিয়ম অনুযায়ী কোভিড-১৯ পরীক্ষার ফল নেগেটিভ এলে আজ সকালে দলের সঙ্গেই চট্টগ্রাম যাবার কথা তারও।
২৩ ফেব্রুয়ারি চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে আফগানিস্তানের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ শুরু হবে। ২৫ ও ২৮ ফেব্রুয়ারি একই ভেন্যুতে বাকি দুই ম্যাচ। মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে ৩ ও ৫ মার্চ হবে দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। এই সিরিজে ব্যাটিং কোচ হিসেবে দলের সঙ্গে কাজ শুরু করার কথা বাংলাদেশের সাবেক কোচ জেমি সিডন্সের। গত ২ ফেব্রুয়ারি ঢাকায় আসার পর বিপিএলের খেলা দেখেছেন তিনি। সম্প্রতি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আইসোলেশনে আছেন এই কোচ।
এদিকে, গতকালই ওয়ানডের ভেন্যু চট্টগ্রামে পৌঁছে গেছে আফগানিস্তান দল। আজ সকালে ম্যাচ ভেন্যু জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুশীলন করার কথা রয়েছে তাদের। পিএসএল শেষে এদিনই যোগ দেবেন রশিদ খান, মোহাম্মদ নবীরা। আর বিকেলে অনুশীলন সারবে তামিম ইকবালের দল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নির্ধারিত দিনেই ফিরলেন ডমিঙ্গো
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ