Inqilab Logo

রোববার, ০৩ জুলাই ২০২২, ১৯ আষাঢ় ১৪২৯, ০৩ যিলহজ ১৪৪৩ হিজরী
শিরোনাম

ভাইরাল স্বামী সোহেলের প্রথম স্ত্রীর বড় সন্তান যা বলছে...

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০২২, ১০:৪০ এএম

ভালোবাসা দিবসে ভাইরাল হওয়া সোহেলের প্রথম স্ত্রী ও সংসার সামনে আসার পর আবাও ভাইরাল সোহেল। ভাইরাল হওয়া সোহেলের চাঁপাইনবাবগঞ্জে থাকা প্রথম স্ত্রী ও সন্তানদের সংবাদ সামনে আসায়, আবারও বিষয়টি নিয়ে সংবাদ করে গনমাধ্যমগুলো। গতকাল শনিবার (১৯ ফেব্রুয়ারি) গোমস্তাপুরে থাকা সোহেল ওরফে মোস্তাফিজুর রহমান বকুলের প্রথম স্ত্রী শুরাতন বেগম অনেক পুরোনো স্মৃতি মনে করে নানা রকমের কথা বলেন। একপর্যায়ে কথা বলতে বলতে শুরাতন বেগম অসুস্থ হয়ে যান।

মায়ের অসুস্থতার খবর জানিয়ে শুরাতন বেগমের বড় ছেলে সিহাব উদ্দিন জানান, মায়ের প্রেসার আছে। শনিবার অনেক সাংবাদিক এসেছিলেন। পুরোনো কথা জানতে চাইলে অসুস্থ হয়ে পড়েছিলেন। এখন একটু ভালো আছে। তারপরও কালকেও সাংবাদিকরা আসতে চেয়েছেন। আমিই কথা বলব ভাবছি, মায়ের ওপর আর চাপ দেওয়া ঠিক হবে না।

সিহাব জানান, আমরা সত্যটা তুলে ধরতে চেয়েছিলাম, যেটা সত্য সেটা সবাই জেনেছেন। এই নিয়ে আবার সংসার ভাঙার কথা বলা হচ্ছে। আমি বলতে চায়, কারও সংসার ভাঙার জন্য নয়। শুধুমাত্র সত্যটা তুলে ধরেছি। তারা এখন (সোহেলের ২য় স্ত্রী) অনেক কথা বলছে। তারা তাদের মত থাকুক, মাকে নিয়ে আমরা ভালো আছি।

তিনি আরও জানান, আমাদের আর কিছু বলার নেই, আমাদের কোন চাওয়া নেই। এসব বলে আমাদের কোনো স্বার্থ নেই। আমরা শুধু সত্যটা তুলে ধরেছি, আমরা এ নিয়ে আর কিছু বলতে চাই না।

এর আগে, ভালোবাসা দিবসে ময়মনসিংহের সোহেল মিয়া ও প্রতিবন্ধী রওশন দম্পতিকে নিয়ে বিভিন্ন গনমাধ্যমে সংবাদ প্রচারের পর, তা দেখে চাঁপাইনবাবগঞ্জের এক নারী সোহেল মিয়াকে তার নিখোঁজ হওয়া স্বামী বলে দাবি করেছেন। ওই নারীর নাম শুরাতন বেগম। তার বাড়ি চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার বাঙ্গাবাড়ি ইউনিয়নের সন্তোষপুর গ্রামে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভাইরাল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ