Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

দলীয় প্যাডের উপরে খালেদা প্রয়াত লিখা, মান্নান-মোশারফের বিরুদ্ধে মামলা

নারায়ণগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০২২, ৪:৩৭ পিএম

নারায়ণগঞ্জের সোনারগাঁ থানা বিএনপির ইউনিট কমিটি ঘোষণার সময় প্রিন্টিং প্রেসের ভূলে দলীয় প্যাডের উপরে খালেদা জিয়া অমর হোক লিখা আসায় থানা বিএনপির আহ্বায়ক আজহারুল ইসলাম মান্নান ও সদস্য সচিব মোশারফ হোসেনের নামে মামলার আবেদন করেছেন থানা যুবদলের যুগ্ম আহ্বায়ক রাসেল রানা।
রোববার দুপুরে নারায়ণগঞ্জ চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কাজী মোহসেনের আদালতে এ মামলার আবেদন করা হয়। আদালত মামলার আবেদন আমলে নিয়ে সোনারগাঁ থানার পরিদর্শককে তদন্ত করে একটি প্রতিবেদন আদালতে জমা দিতে বলেছেন।
মামলার বাদী রাসেল রানা জানান, আমি দলের একজন কর্মী। আমি কখনোই আমার নেত্রীকে নিয়ে অবজ্ঞা মানতে পারিনা। যে কমিটি হয়েছে তাতেও অসঙ্গতি রয়েছে। এ ধরনের অমার্জনীয় ভূলের জন্য আমি তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিচ্ছি। এ বিষয়ে আমি আরেকটি মামলার প্রস্তুতি নিচ্ছি।
বাদী পক্ষের আইনজীবী অ্যাডভোকেট আব্দুর রহিম জানান, একজন রাষ্ট্রের সম্মানিত ব্যক্তিকে ইচ্ছাকৃতভাবে প্রয়াত করে দেয়ায় আমরা এ বিষয়ে আদালতের দ্বারস্থ হয়েছি। আমরা এ ঘটনায় জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে আবেদন করেছি। আদালত আমাদের মামলাটি আমলে নিয়ে থানা পুলিশকে তদন্তের জন্য নির্দেশ দিয়েছেন।
মামলার বিবাদী আজহারুল ইসলাম মান্নান জানান, এটি আমাদের কোন ভূল নয়। আমরা হাতে লেখা কাগজ দেয়ার পর প্রিন্টিং প্রেসে এটি ভূল করেছে। যদিও এটি অমার্জনীয় তবে এটি দলের কারো ইচ্ছাকৃত নয়। দলের ব্যক্তিদের নজরে আসা মাত্র, আমার নজরে আসা মাত্রই এটি তাৎক্ষনিক সংশোধন করা হয়েছে এবং ভুল লেখা কাগজ কোথাও সরবরাহ হয়নি। ভূল তো ভূলই, আমরা এ ব্যাপারে দুঃখ প্রকাশের পাশাপাশি ক্ষমাপ্রার্থী। অবশ্যই আরো সতর্ক হওয়া উচিত ছিল সকলের।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিরুদ্ধে মামলা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ