Inqilab Logo

শনিবার, ২৫ জুন ২০২২, ১১ আষাঢ় ১৪২৯, ২৪ যিলক্বদ ১৪৪৩ হিজরী

মাগুরা সরকারি কলেজের ছাত্রী নিবাস উদ্বোধন করলেন সংসদ সদস্য সাইফুজ্জামান শিখর

মাগুরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০২২, ৫:২৮ পিএম

মাগুরা সরকারি হোসেন শহীদ সোহরাওয়ার্দী কলেজের নব নির্মিত মনোয়ারা জামান ছাত্রী নিবাস উদ্বোধন করা হয়েছে। উদ্বোধন করেন, মাগুরা-১ আসনের সংসদ সদস্য সাইফুজ্জামান শিখর। পাঁচ তলা বিশিষ্ট এই ছাত্রী নিবাসে ১৬০ জন শিক্ষার্থী থাকতে পারবেন। এ সময় তিনি কলেজ চত্বরে নির্মিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল ও বঙ্গবন্ধু কর্নারও উদ্বোধন করেন।

রবিবার দুপুরের এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, মাগুরা সরকারি হোসেন শহীদ সোহরাওয়ার্দী কলেজ ভারপ্রাপ্ত অধ্যক্ষ প্রফেসর ড. আবু বক্কার সিদ্দিক, ব্যবস্থাপনা বিভাগের সহযোগি অধ্যাপক রনজয় কুমার দে, ইংরেজি বিভাগের সহযোগি অধ্যাপক মোল্যা আবু সাঈদ, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শেখ রেজাউল ইসলাম, জেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক শাখারুল ইসলাম শাকিল, জেলা ছাত্রলীগের সভাপতি মীর মেহেদী হাসান রুবেল, সাধারণ সম্পাদক আলী হোসেন মুক্তা।
ভারপ্রাপ্ত অধ্যক্ষ প্রফেসর ড. আবু বক্কার সিদ্দিক জানান, দূর থেকে অনার্স, মাস্টার্স পড়তে আসা মেয়েরা নিরাপদ ও শান্তিপূর্ণ পরিবেশে মনোয়ারা জামান ছাত্রী নিবাসে থাকতে পারবে। শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের অধীনে নির্মিত হোস্টেলের ব্যয় হয়েছে ৫ কোটি টাকা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ