Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

জামেয়া পরিদর্শনে ভারতীয় হাইকমিশনার দোরাইস্বামী

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২১ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০১ এএম

চট্টগ্রামের ঐতিহ্যবাহী জামেয়া আহমদিয়া সুন্নিয়া কামিল মাদরাসা পরিদর্শন করেছেন ভারতীয় হাইকমিশনার বিক্রম কুমার দোরাইস্বামী। গতকাল রোববার তিনি জামেয়া ক্যাম্পাসে গেলে প্রিন্সিপাল মুফতি সৈয়দ মুহাম্মদ অছিয়র রহমান তাকে স্বাগত জানান। এসময় হাইকমিশনার জামেয়ার আইসিটি, মাল্টিমিডিয়া ক্লাশ, বিজ্ঞানাগার, বিশাল লাইব্রেরী ও ভৌত অবকাঠামো দেখে অভিভূত হন। মাদরাসা পরিদর্শন শেষে জামেয়া কার্যালয়ে মুফতি সৈয়দ মুহাম্মদ অছিয়র রহমানের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সংক্ষিপ্ত বক্তব্যে বিক্রম কুমার দোরাইস্বামী বলেন, খাজা গরীব নেওয়াজের (রহ.) প্রতি ভক্তি ও শ্রদ্ধার কারণে দ্বিতীয়বারের মত জামেয়া পরিদর্শনে এসেছি। এ সময় সৈয়দ মুহাম্মদ অছিয়র রহমান ভারতবর্ষের সংখ্যালঘু মুসলমানদের জানমালের হেফাজতে ভারতীয় হাইকমিশনারের আন্তরিক ভূমিকা কামনা করেন।

সভায় উপস্থিত ছিলেনÑ চট্টগ্রামস্থ সহকারী হাইকমিশনার ডা. রাজিব রঞ্জন, ফাস্ট সেক্রেটারী উদুদ জা, আনজুমান ট্রাস্টের সেক্রেটারী জেনারেল মোহাম্মদ আনোয়ার হোসেন, এসিস্টেন্ট সেক্রেটারী গিয়াস উদ্দিন শাকের প্রমুখ।



 

Show all comments
  • Tareq Sabur ২২ ফেব্রুয়ারি, ২০২২, ১২:২৯ পিএম says : 0
    এই দোরাইস্বামীর উদ্দ্যেশ্য খুবই খারাপ। সবাই সতর্ক হোন। সে বাংলাদেশে ভারতের নীল-নকশা বাস্তবায়নের কাজ করে যাচ্ছে, আর আমরা জেনে বা না জেনে তাকে নিজেদের দেশ ধ্বংশের জন্য সহায়তা করে যাচ্ছি।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জামেয়া পরিদর্শনে ভারতীয় হাইকমিশনার দোরাইস্বামী
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ