Inqilab Logo

রোববার, ১৪ আগস্ট ২০২২, ৩০ শ্রাবণ ১৪২৯, ১৫ মুহাররম ১৪৪৪
শিরোনাম

মাদারীপুরে ১৩ ডাকাত গ্রেফতার

স্টাফ রিপোর্টার, মাদারীপুর থেকে : | প্রকাশের সময় : ২১ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০১ এএম

মাদারীপুরে ডাকাত দলের সরদারসহ ১৩ জন ডাকাতকে গ্রেফতার করেছে মাদারীপুর জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। গতকাল রোববার দুপুরে জেলা পুলিশ সুপারের কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানান মাদারীপুর পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল। গ্রেফতারকৃত ডাকাতরা হলেন- কালকিনি উপজেলার চর ঠেঙ্গামারা এলাকার সোহরাব বেপারীর ছেলে ডাকাত সরদার মনির বেপারী, শিবচর উপজেলার মির্জারচর মুন্সীকান্দি এলাকার আবুল হোসেনের ছেলে হাসান মুন্সী ও একই উপজেলার নলগোড়া এলাকার হালান বেপারীর ছেলে মিজান বেপারী। এছাড়া ডাকাতি মামলায় এর আগে আরও ১০ জনকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করেছে মাদারীপুর জেলা পুলিশ।
পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল জানান, গত ১১ জানুয়ারি মাদারীপুর ডাসার থানার পূর্ব মাইজপাড়া মনির হোসেনের বাড়িতে, ১৭ জানুয়ারি একই থানার কর্নপাড়া গ্রামে আবু তালেব মাস্টার, ২২ জানুয়ারি রাতে রাজৈর থানার মুছারকান্দি গ্রামের সোনিয়া আক্তারের বাড়িতে এবং একই রাতে চরমোস্তফাপুর গ্রামের শহীদ মল্লিকের বাড়িতে ডাকাতি সংঘটিত হয়। পরবর্তীতে ভুক্তভোগী পরিবারগুলো ডাসার থানায় ১টি ডাকাতি, ১টি দস্যুতা মামলা ও রাজৈর থানায় ১টি ডাকাতি মামলা দায়ের করে। ডাকাতি মামলায় তথ্য প্রযুক্তি ব্যবহার করে ডাকাত দলের সদস্য সুমনকে প্রথমে গ্রেফতার করে মাদারীপুর জেলা গোয়েন্দ পুলিশ। সুমন আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদারীপুরে ১৩ ডাকাত গ্রেফতার

২১ ফেব্রুয়ারি, ২০২২
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ