Inqilab Logo

বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯, ২৯ যিলক্বদ ১৪৪৩ হিজরী

দেশের মানুষ মুক্তি চায়

মতবিনিময় সভায় জি এম কাদের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০০ এএম

জাতীয় পার্টি চেয়ারম্যান জি এম কাদের এমপি বলেছেন, দ্রব্যমূল্য লাগামহীন হওয়ায় সংসার চালাতে হিমশিম খাচ্ছে সাধারণ মানুষ। দেশের মানুষ এমন বাস্তবতা থেকে মুক্তি পেতে চায়। আওয়ামী লীগ দেশের মানুষের প্রত্যাশা পূরণে ব্যর্থ হয়েছে। তাই দেশের মানুষ এক বুক প্রত্যাশা নিয়ে জাতীয় পার্টির দিকে তাকিয়ে আছেন। গতকাল রাজধানীর কাকরাইলে জাতীয় পার্টি কেন্দ্রীয় কার্যালয় মিলনায়তনে জাতীয় পার্টির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের সাথে এক মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।
জিএম কাদের বলেন, অবস্থা দেখে মনে হচ্ছে জনগণের প্রতি সরকারের কোনো দরদ নেই। তাই অযৌক্তিক ভাবে তেল, গ্যাস ও বিদ্যুতের দাম বাড়িয়ে দিচ্ছে। ওয়াসার পানির দামও বাড়াতে চাচ্ছে। ফলে পণ্যের পরিবহন ব্যয় বেড়ে গেছে। তাই প্রতিদিন লাফিয়ে লাফিয়ে বাড়ছে নিত্য প্রয়োজনীয় পণ্যের দাম। মানুষের আয় বাড়েনি কিন্তু ব্যয় বাড়ছে প্রতিদিন। সংসার চালাতে হিমশিম খাচ্ছে সাধারণ মানুষ।
মতবিনিময় সভায় আরো বক্তব্য প্রদান করেনÑ জাতীয় পার্টির কো-চেয়ারম্যান ও জাতীয় মহিলা পার্টির আহ্বায়ক সালমা ইসলাম এমপি, প্রেসিডিয়াম সদস্য ও জাতীয় কৃষক পার্টির সভাপতি সাহিদুর রহমান টেপা, প্রেসিডিয়াম সদস্য ও জাতীয় আইনজীবী ফেডারেশনের সভাপতি এড. শেখ মুহাম্মদ সিরাজুল ইসলাম, জাতীয় ওলামা পার্টির সভাপতি ক্বারী হাবিবুল্লাহ বেলালি, চেয়ারম্যানের উপদেষ্টা মো: সেলিম উদ্দিন, চেয়ারম্যানের উপদেষ্টা ও জাতীয় সাংস্কৃতিক পার্টির আহ্বায়ক শেরিফা কাদের এমপি, চেয়ারম্যানের উপদেষ্টা ও জাতীয় মহিলা পার্টির যুগ্ম আহ্বায়ক নাজনীন সুলতানা প্রমূখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জি এম কাদের

২১ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন