Inqilab Logo

রোববার, ২৬ জুন ২০২২, ১২ আষাঢ় ১৪২৯, ২৫ যিলক্বদ ১৪৪৩ হিজরী
শিরোনাম

চুয়াডাঙ্গার দর্শনা পৌর এলাকার পৃথক দুটি মাঠ থেকে ২ জনের মরদেহ উদ্ধার

চুয়াডাঙ্গা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ ফেব্রুয়ারি, ২০২২, ৪:১৯ পিএম

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার দর্শনা পৌর এলাকার রামনগর ও পরানপুরের পৃথক দুটি ভূট্টা ক্ষেত থেকে দুজনের লাশ উদ্ধার করেছে দর্শনা থানা পুলিশ। আজ সোমবার দুপুরে পৃথক পৃথক স্থান থেকে মরদেহ দুটি উদ্ধার করা হয়।
দর্শনা থানার অফিসার ইনচার্জ এ.এইচ.এম লুৎফুল কবির জানান, পৃথক স্থানে দুটি লাশ পড়ে থাকার খবর পেয়ে চুয়াডাঙ্গার অতিরিক্ত পুলিশ সুপার কনক কুমার দাস (সদর সার্কেল) ও তার নেতৃত্বে দর্শনা থানা পুলিশ এদিন বেলা সাড়ে ১১টার দিকে দর্শনা পৌর এলাকার রামনগর গ্রামের মাঠের একটি ভূট্টা ক্ষেত থেকে সড়াবাড়ীয়া গ্রামের ইদ্রিস আলীর ছেলে শওকত আলী ওরফে শফোর (৬৭) লাশ উদ্ধার করা হয়। এ সময় মরদেহের পাশ থেকে একটি কীটনাশকের খালি বোতল পাওয়া যায়। অপর দিকে দর্শনা পৌর এলাকার পরানপুরের মাঠের একটি ভূট্টা ক্ষেত থেকে এদিন বেলা সোয়া ১২টার দিকে ওই এলাকার মরহুম গোলাম হোসেন জোয়ার্দ্দারের ছেলে হাফিজুর রহমান জোয়ার্দ্দারের (৫৬) মরদেহ উদ্ধার করা হয়। মরদেহের মাথায় সামান্য ক্ষত দেখা গেছে। মরদেহ দুটি ময়না তদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। কিভাবে তাদের মৃত্যু হয়েছে তা ময়না তদন্তের প্রতিবেদন পাওয়ার পরই জানা যাবে। এ ব্যাপারে দর্শনা থানায় দুটি অপমৃত্যু মামলা হয়েছে বলে তিনি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মরদেহ উদ্ধার


আরও
আরও পড়ুন