Inqilab Logo

বুধবার, ২৯ জুন ২০২২, ১৫ আষাঢ় ১৪২৯, ২৮ যিলক্বদ ১৪৪৩ হিজরী

তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০৩ এএম

২৮ কেজি গাজাসহ তিন মাদক ব্যাবসায়ীকে গ্রেফতার করেছে পল্টন থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হলো- মেহেদী হাসান অপু, মো. জাহাঙ্গীর হোসেন ও সাব্বির নাদিম ওরফে বেজী নাদিম। গ্রেফতারকৃতদের রিমান্ডে নিয়ে পুলিশ জিজ্ঞাসাবাদ করছে। পল্টন থানার ওসি মো. সালাহউদ্দিন মিয়া জানান, গত দুই দিন অভিযান চালিয়ে তিন মাদক ব্যাবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। পল্টনের মল্লিক টাওয়ারের সামনে অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী মেহেদী ও জাহাঙ্গীরকে প্রথমে গ্রেফতার করা হয়।
তাদের হেফাজত থেকে ২০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। পরে মেহেদীর দেওয়া তথ্য মতে শেরে বাংলানগর থানার শহীদ সোহরায়ার্দী মেডিক্যাল কলেজের মেইন গেটের সামনে অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী সাব্বিরকে গ্রেফতার করা হয়। তার হেফাজত থেকে ৮ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে। গ্রেফতারকৃতদের দুই দিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এদের সাথে জড়িত অন্যান্য মাদক ব্যবসায়ীদের গ্রেফতারের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার

২২ ফেব্রুয়ারি, ২০২২
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ