Inqilab Logo

শনিবার, ২৫ জুন ২০২২, ১১ আষাঢ় ১৪২৯, ২৪ যিলক্বদ ১৪৪৩ হিজরী

ইসলামী আইন ছাড়া রাষ্ট্রের শান্তি ফিরে আসবে না- মির্জাগঞ্জে পীর সাহেব চরমোনাই

মির্জাগঞ্জ (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ ফেব্রুয়ারি, ২০২২, ১০:৩৩ পিএম

ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর মুফতী সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম (পীর সাহেব চরমোনাই)বলেছেন, রাষ্ট্রের কল্যাণের জন্য,শান্তির জন্য,মানুষের কল্যাণের জন্য একমাত্র ইসলামী হচ্ছে মুক্তি। শান্তি পেতে হলে ইসলামের সুমহান পতাকাতলে ফিরে আসতেই হবে। রাষ্ট্রীয় ক্ষমতায় যাওয়ার আগে মদীনার সনদের আলোকে রাষ্ট্র পরিচালনার কথা বললেও বর্তমান সরকার তা বাস্তবায়ন করেনি বরং মদের লাইসেন্স দিয়ে ইসলামবিরোধী কর্মকান্ডে জড়িয়ে পড়ছেন।

সোমবার (২১ফেব্রুয়ারি) রাতে মাগরিব বাদ সুবিদখালী জামিয়ায়ে কারিমিয়া কওমিয়া মাদ্রাসা ময়দানে বাংলাদেশ মুজাহিদ কমিটি মির্জাগঞ্জ উপজেলা শাখার উদ্যোগে বার্ষিক ওয়াজ মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

মির্জাগঞ্জ উপজেলা মুজাহিদ কমিটির সভাপতি মাওলানা শামসুল হক সাহেবের সভাপতিত্বে তিনি আরো বলেন, দ্বীন ইলেম শিক্ষার অভাবে মানুষ চরিত্রহীন হয়ে যাচ্ছে,অনৈতিক কাজে জড়িয়ে পড়ছে। সমাজে অশান্তি বিরাজ করছে আর এই অশান্তির মূল কারণ হচ্ছে শিক্ষাব্যবস্থায় ইলমে ওহীর শিক্ষা বাদ দেওয়া।

তিনি আরো বলেন,ইসলাম হচ্ছে কল্যাণের ধর্ম,শান্তির ধর্ম তাই ইসলামের পতাকাতলে আসলেই প্রকৃত শান্তি অনুভব করা যাবে।

ওয়াজ মাহফিলে বিশেষ অতিথির বক্তব্য রাখেন মাওলানা জিয়াউল হক ফারুকী, মুফাসসিরে কোরআন মঠবাড়িয়া।মাওলানা মোশাররফ হোসাইন নিজামী, মুহতামিম জামিয়া কারিমিয়া সুবিদখালী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পীর সাহেব চরমোনাই


আরও
আরও পড়ুন