Inqilab Logo

সোমবার, ০৪ জুলাই ২০২২, ২০ আষাঢ় ১৪২৯, ০৪ যিলহজ ১৪৪৩ হিজরী
শিরোনাম

রাজশাহীর দূর্গাপুরে বিষপানে গৃহবধূর আত্মহত্যা

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২২ ফেব্রুয়ারি, ২০২২, ৯:০৪ পিএম

রাজশাহীর দুর্গাপুরের বখতিয়াপুর গুলালপাড়া গ্রামে পারিবারিক কলহের জের ধরে শারমিন খাতুন (২৭) নামের এক গৃহবধূ বিষপান করে আত্মহত্যা করেছে। ওই গৃহবধূর স্বামীর নাম হাবিবুর রহমান হাবিল। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

জানা গেছে, গত ৮ বছর আগে উপজেলা বখতিয়াপুর গুলালপাড়া গ্রামের আজাহারের ছেলে হাবিলের সাথে দুর্গাপুর পৌর এলাকার গোড়খাই গ্রামের মৃত কুদ্দুসের মেয়ে শারমিনের পারিবারিকভাবে বিয়ে হয়। বিয়ের দুই বছরের মাথায় তাদের পরিবারে একটি পুত্র সন্তান জন্মগ্রহন করেন। হতদরিদ্র পরিবারে তাদের সংসার ভালোই চলছিলো।

এক পর্যায়ে গত কয়েক বছর ধরে তাদের সংসারে অভাব দেখা দিলে তাদের সংসারে বিভিন্ন বিষয় নিয়ে ঝগড়া বিবাদ দেখা দিতে থাকে। এরই জের ধরে গৃহবধূ শারমিন খাতুন মঙ্গলবার সকালে স্বামীর ওপরে অভিমান করে বিষপান করে। তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা যান।

দুর্গাপুর থানার ওসি হাশমত আলী জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন শেষে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ