Inqilab Logo

রোববার, ১৪ আগস্ট ২০২২, ৩০ শ্রাবণ ১৪২৯, ১৫ মুহাররম ১৪৪৪
শিরোনাম

বাগেরহাটে ট্রাক চাপায় নৌবাহিনীর কর্মকর্তা নিহত

বাগেরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ ফেব্রুয়ারি, ২০২২, ১০:০৮ পিএম

বাগেরহাটে ট্রাক চাপায় সাব-লেফটেন্যান্ট ফিরোজ কবির নামে নৌবাহিনীর এক কর্মকর্তা নিহত হয়েছেন। মঙ্গলবার (২২ ফেব্রুয়ারি) রাত আটটার দিকে খুলনা-মোংলা জাতীয় মহাসড়ক দিয়ে মোটরসাইকেলযোগে মোংলা নৌঘাঁটিতে যাওয়ার পথে বাগেরহাট সদরে চুলকাটি বাজারে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই সাব-লেফটেন্যান্ট ফিরোজ কবির মারা যান। সড়ক দুর্ঘটনায় তার মাথা থেঁতলে যায়। দুর্ঘটনার খবর পেয়ে কাটাখালি হাইওয়ে পুলিশ চুলকাটি ফাঁড়ি পুলিশ এবং পিএনএস মোংলা নৌঘাঁটির কর্মকর্তারা ঘটনাস্থলে ছুটে আসেন। এদিকে এই দুর্ঘটনার পরপরই ট্রাকসহ চালক আটক করে পুলিশের কাছে হস্তান্তর করেছে স্থানীয় ক্ষুব্ধ জনতা। তবে চালকের নাম তাৎক্ষণিকভাবে জানাতে পারেনি পুলিশ।

নিহত ফিরোজ কবির বাংলাদেশ নৌবাহিনীর সাব লেফটেন্যান্ট পদে বিএনএস মোংলা নৌঘাঁটিতে সঙ্গে যুক্ত ছিলেন। রাতে নিজের স্ত্রীকে কাটাখালি থেকে চট্টগ্রামগামী পরিবহনে তুলে তিনি একা মোটরসাইকেল যোগে মোংলা নৌঘাঁটিতে ফিরছিলেন। তবে সাব-লেফটেন্যান্ট ফিরোজ কবির সম্পর্কে বিস্তারিত আর কোন তথ্য জানাতে পারেনি পুলিশ।

বাগেরহাটের চুলকাটি পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক মোহাম্মদ অলিউর রহমান জানান, কাটাখালি থেকে একা মোটরসাইকেল চালিয়ে মোংলা নৌঘাঁটিতে ফিরছিলেন তিনি।

এসময় চুলকাটি নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা ট্রাক তাকে চাপা দেয়। ট্রাকচাপায় মাথায় গুরুতর আহত হয়ে ঘটনাস্থলেই তিনি মারা যান। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে ছুটে আসেন কাটাখালি ফাঁড়ি পুলিশ, হাইওয়ে পুলিশ ও ও বিএনএস মোংলা নৌঘাঁটির কর্মকর্তারা। নৌবাহিনীর কর্মকর্তাকে চাপা দেয়া ট্রাকসহ চালককে আটক করা হয়েছে। পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাগেরহাট

১০ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ