Inqilab Logo

শনিবার, ০২ জুলাই ২০২২, ১৮ আষাঢ় ১৪২৯, ০২ যিলহজ ১৪৪৩ হিজরী

নির্যাতনে ভবন থেকে লাফিয়ে পালানোর চেষ্টা দুই কিশোরীর

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ ফেব্রুয়ারি, ২০২২, ১২:৩৭ পিএম

গৃহকর্ত্রীর নির্যাতন থেকে বাঁচতে পালানোর জন্য ভবনের দ্বিতীয় তলার কার্নিশ থেকে লাফিয়ে নামার প্রস্তুতি নিচ্ছিল তিন কিশোরী।

তবে বিষয়টি দেখে স্থানীয়রা জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ কল দিলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দুই কিশোরীকে অক্ষত অবস্থায় উদ্ধার করতে সক্ষম হয়।


মঙ্গলবার (২২ ফেব্রুয়ারি) রাতে রাজধানীর ধানমন্ডির ১২/এ নম্বর সড়কের ৩৯ নম্বর চিরন্তনী নামে একটি ভবন থেকে পালানোর চেষ্টা করে রুমা, ঝুমুর ও নূরী নামের তিন কিশোরী।

এদের মধ্যে একজন পালিয়ে যাওয়ায় বাকি দুজনকে অক্ষত অবস্থায় উদ্ধার করে ধানমন্ডি থানায় নিয়ে যাওয়া হয়।

ধানমন্ডি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকরাম আলী মিয়া জানান, ৯৯৯ এর একটি ফোন কলে ধানমন্ডি থানা পুলিশের ওই এলাকায় দায়িত্বরত একটি টহল টিম ঘটনাস্থলে গিয়ে দুই কিশোরীকে কার্নিশ থেকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।

তারা যে বাসায় কাজ করতো সেই বাসার গৃহকর্ত্রীকে থানায় ডাকা হয়েছে। পুলিশ বিস্তারিত জানার চেষ্টা করছে বলেও জানান ওসি ইকরাম।

দুই কিশোরীর বরাত দিয়ে পুলিশ সূত্র জানায়, তারা শাইলা হক নামের একজন গৃহকর্ত্রীর অধীনে থাকতো। তাদের নিয়মিত মারধর ও অত্যাচার করতেন শাইলা। এ কারণে দীর্ঘদিন ধরে তারা পালানোর পরিকল্পনা করেন। মঙ্গলবার (২২ ফেব্রুয়ারি) সন্ধ্যায় বাসায় কেউ না থাকায় তারা তিনজন একসঙ্গে বারান্দা দিয়ে বেরিয়ে কার্নিশ লাফিয়ে পালাতে চেয়েছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নির্যাতন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ