Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

কু‌ষ্টিয়ায় সংবাদ সংগ্রহের সময় ৩ সাংবা‌দি‌কের ওপর হামলা

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ ফেব্রুয়ারি, ২০২২, ২:৩৫ পিএম

কুষ্টিয়া শহরের রাজারহাট মোড় এলাকায় সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার হয়েছেন তিন সাংবাদিক। মঙ্গলবার (২২ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে।

হামলার শিকার তিন সাংবাদিক হলেন- দৈনিক ডেইলি সানের কুষ্টিয়া প্রতিনিধি রেজাউল করিম রেজা, এসএ টেলিভিশনের জেলা প্রতিনিধি নূর আলম দুলাল এবং এসএ টেলিভিশনের ক্যামেরাপারসন হাবিব।


আহত সংবাদকর্মীরা জানান, মঙ্গলবার রাতে রাজারহাট মোড় এলাকায় সংবাদকর্মীরা মাদক বেচাকেনার খবর পেয়ে ঘটনাস্থলে যান। সেখানে ভিডিও ধারণ করতে গেলে মাদক ব্যবসায়ীরা লাঠিসোটা দিয়ে তাদের বেধড়ক পেটায় এবং ক্যামেরা ছিনিয়ে নেয়। পরে তাদের উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করেন স্থানীয়রা।

চিকিৎসকরা জানিয়েছেন, আহতদের শরীরের বিভিন্ন স্থানে জখম হয়েছে। হাসপাতালের ১০ নম্বর ওয়ার্ডে তাদের ভর্তি করা হয়েছে। তাদের চিকিৎসাসেবা দেওয়া হচ্ছে।

কুষ্টিয়ার পুলিশ সুপার (এসপি) খাইরুল আলম বলেন, বিষয়টি আমরা গুরুত্বের সঙ্গে দেখছি। তদন্ত করে অপরাধীদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হামলা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ