Inqilab Logo

বুধবার, ২৯ জুন ২০২২, ১৫ আষাঢ় ১৪২৯, ২৮ যিলক্বদ ১৪৪৩ হিজরী

বরিশালে যাত্রী বোঝাই ট্রলার ডুবিতে ৩ জনের লাশ উদ্ধার, নিখোঁজ আরো এক

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ২৩ ফেব্রুয়ারি, ২০২২, ৩:৫৩ পিএম

চরমোনাই দরবার শরিফের বার্ষিক মাহফিলে যোগদানেচ্ছু মুসুল্লীবাহী একটি যাত্রী বোঝাই ট্রলার ডুবিতে নিখোঁজ ৪ যাত্রীর মধ্যে তিন জনের লাশ উদ্ধার করেছে বরিশালের নৌ ফায়ার স্টেশনের কর্মীরা। উত্তরবঙ্গের সিরারজগঞ্জ থেকে ৩০ জন মুসুল্লী চরমোনাই দরবার শরিফের মাহফিলে আসার পাথে বুধবার শেষ রাতে বরিশালের নলচরের কাছে আড়িয়াল খাঁ নদে আকষ্মিকভাবেই তাদের ট্রলারটি উল্টে যায়।

দূর্ঘটনার পর প্রায় সব যাত্রীরা সাঁতরিয়ে কিনারায় পৌছতে পারলেও ৪ জনের কোন খোজ মিলছিল না। বুধবার সকালে খবর পেয়ে প্রায় ৩৫ কিলোটিমার দুরে দূর্ঘটনাস্থলে পৌছে উদ্ধার অভিযান শুরু করে বরিশাল রিভার ফায়ার স্টেশনের কর্মীরা। এসময় তারা ৩ জনের মরদেহ উদ্ধার করলেও একজন এখনো নিখোজ রয়েছে।
নৌ পুলিশের বরিশাল সদর থানার ওসি ইনেসপেক্টর হাসনাত জামান সাংবাদিকদের জানান, চরমোনাই মাহফিলে যোগ দিতে মুসুল্লীগন ট্রালারটিতে করে সিরাজগঞ্জ থেকে আসছিলেন। কিন্ত শেষ রাতে গন্তব্যের কাছাকাছি পৌছার পরেই আকষ্মিকভাবেকই ট্্রলারটি ডুবে যায়। একজকন নিখোঁজের কোন সন্ধান না পাবার কথা জানিয়ে দমকল কর্মীদের সাথে নৌ পুলিশও উদ্ধার কাজে রয়েছে বলে জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ