Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বাংলাদেশ ক্রিকেট দলকে প্রধানমন্ত্রীর অভিনন্দন

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ ফেব্রুয়ারি, ২০২২, ৯:২৮ পিএম

আফগানিস্তানের বিরুদ্ধে সিরিজের প্রথম ওয়ানডেতে জয়লাভ করায় বাংলাদেশ ক্রিকেট দলকে অভিনন্দন জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বুধবার রাতে তিনি এক বার্তায় দলকে অভিনন্দন জানান।

তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে আফগানিস্তানকে হারিয়ে দুর্দান্ত জয় উপহার দেওয়ায় বাংলাদেশ ক্রিকেট দলকে জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী প্রাণঢালা অভিনন্দন জানিয়েছেন।

চার উইকেটে হারিয়ে দুর্দান্ত জয়লাভ করায় বাংলাদেশ ক্রিকেট দলের কোচ ও ম্যানেজারসহ সংশ্লিষ্ট সবাইকেও তিনি অভিনন্দন জানান। জয়ের এ ধারা ভবিষ্যতেও অব্যাহত থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন স্পিকার।

তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডেতে চট্টগ্রামের চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে আফগানিস্তানের দেওয়া ২১৬ রানের টার্গেট টপকে ৪ উইকেটের জয় পেয়েছে বাংলাদেশ।

শুরুতে ব্যাট করতে নেমে বাংলাদেশকে ২১৬ রানের লক্ষ্য ছুড়ে দেয় আফগানিস্তান। জবাবে ব্যাট করতে নেমে ৪৫ রানে ৬ উইকেট হারিয়ে ফেললেও আফিফ হোসেন ও মেহেদী হাসান মিরাজের অনবদ্য দুই অর্ধশতকে জয় তুলে নেয় বাংলাদেশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রধানমন্ত্রীর অভিনন্দন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ