Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

৩ জনের লাশ উদ্ধার নিখোঁজ ১

চরমোনাই মাহফিলগামী ট্রলারডুবি

বরিশাল ব্যুরো : | প্রকাশের সময় : ২৪ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০২ এএম

চরমোনাই দরবার শরীফের বার্ষিক মাহফিলে যোগদানেচ্ছু মুসল্লিবাহী একটি যাত্রী বোঝাই ট্রলার ডুবিতে নিখোঁজ ৪ যাত্রীর মধ্যে তিনজনের লাশ উদ্ধার করেছে বরিশালের নৌফায়ার স্টেশনের কর্মীরা। সিরারজগঞ্জ থেকে ৩০ জন মুসল্লি চরমোনাই দরবার শরীফের মাহফিলে আসার পথে গতকাল বুধবার শেষ রাতে বরিশালের নলচরের কাছে আড়িয়াল খাঁ নদে আকষ্মিকভাবেই তাদের ট্রলারটি উল্টে যায়। দুর্ঘটনার পর প্রায় সব যাত্রীরা সাঁতরিয়ে কিনারায় পৌঁছাতে পারলেও ৪ জনের কোন খোঁজ মিলছিল না।
গতকাল বুধবার সকালে খবর পেয়ে প্রায় ৩৫ কিলোমিটার দূরে দুর্ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার অভিযান শুরু করে বরিশাল রিভার ফায়ার স্টেশনের কর্মীরা। এসময় তারা ৩ জনের লাশ উদ্ধার করলেও একজন এখনো নিখোঁজ রয়েছে।
নৌপুলিশের বরিশাল সদর থানার ওসি ইন্সপেক্টর হাসনাত জামান সাংবাদিকদের জানান, চরমোনাই মাহফিলে যোগ দিতে মুসল্লিরা ট্রালারটিতে করে সিরাজগঞ্জ থেকে আসছিলেন। কিন্তু গন্তব্যের কাছাকাছি পৌঁছার পরেই আকষ্মিকভাবেকই ট্রলারটি ডুবে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চরমোনাই মাহফিলগামী ট্রলারডুবি

২৪ ফেব্রুয়ারি, ২০২২
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ