Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

চাঁদপুরে দুর্ঘটনা কবলিত প্রাইভেটকারে মদের বোতল : ৫ লাশ নিতে পুলিশ ফাঁড়িতে হামলা

চাঁদপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ ফেব্রুয়ারি, ২০২২, ১১:০৪ পিএম

চাঁদপুরের শাহরাস্তিতে প্রাইভেটকার পুকুরে পড়ে ৫জন মৃত্যুর পর দুর্ঘটনা কবলিত গাড়ি থেকে মদের বোতল উদ্ধার করেছে পুলিশ। এরপর মৃতদের লাশের ময়নাতদন্তের জন্য চাঁদপুর সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

এদিকে মৃতদের লাশ ময়নাতদন্ত ছাড়াই নিতে চেষ্টা করে নিহতদের স্বজন, রাজনৈতিক সহকর্মী ও এলাকার শত শত লোক। পুলিশ তাতে সায় না দেওয়ায় স্থানীয় উঘারিয়া পুলিশ তদন্ত কেন্দ্রে হামলা করেছে তারা। এ সময় পুলিশের সাথে হামলাকারীদের ধাওয়া-পাল্টা ধাওয়া হয়। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

শাহরাস্তি মডেল থানা ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, রাত পৌনে ১টার দিকে কুমিল্লা থেকে মনোহরগঞ্জ যাওয়ার পথে ঘটনাস্থলে একটি প্রাইভেটকার (ঢাকা মেট্রো-গ ৪৩-৩৭২১) নিয়ন্ত্রণ হারিয়ে পূর্ব নরহ গ্রামের মোল্লার টেকে (বাঁক) পুকুরে পড়ে যায়। খবর পেয়ে স্থানীয় লোকজন ও শাহরাস্তি ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে গিয়ে ৫জনের মরদেহ উদ্ধার করে।

নিহতরা হলেন কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলার হাসনাবাদ ইউনিয়নের রামদেবপুর গ্রামের ইউপি সদস্য সিদ্দিকুর রহমান খোকনের পুত্র মোঃ শাহপরান তুষার (২২), একই এলাকার নরপাইয়া গ্রামের মৃত রফিকুল ইসলামের পুত্র শাকিল (২৩), চাঁপা কেশতলা গ্রামের বাবুল মিয়ার পুত্র রেজাউল করিম (২৩), যশোরের শার্শা উপজেলার ধান্যখোলা গ্রামের মোঃ আঃ খালেকের পুত্র নয়ন (২৪) ও গাজীপুর সদর উপজেলার উত্তর খাইলকুর গ্রামের বাবুল হোসেনের পুত্র মোঃ সাগর হোসেন (২৪)।

পাশ্ববর্তী পানচাইল গ্রামের মোঃ জাহাঙ্গীর আলম জানান, দুর্ঘটনার খবর পেয়ে আমরা ঘটনাস্থলে ছুটে আসি। গাড়িটি পানিতে পড়ায় ভেতরের কেউ বের হতে পারেনি। গাড়ির কাঁচ ভেঙে তাদের উদ্ধার করা হলেও কেউ বেঁচে ছিল না।

শাহরাস্তি মডেল থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ মোরশেদুল আলম ভুঁইয়া জানান, নিহতেরা প্রাইভেটকারযোগে কুমিল্লা থেকে চাটখিল যাচ্ছিলো। নিহতের স্বজনরা জানিয়েছেন তারা তারা একটি বিয়ের অনুষ্ঠান শেষে কুমিল্লা থেকে ফিরছেলেন।

চাঁদপুর ফায়ার সার্ভিসের উপ-সহকারি পরিচালক (ডিএডি) মোঃ শাহিদুল ইসলাম জানান, খবর পেয়ে তাৎক্ষণিক ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছেছে। নিহতদের লাশ উদ্ধার করে পুলিশে হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চাঁদপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ